শিরোনাম :

  • ঢামেক হাসপাতালে নবজাতক রেখে নিখোঁজ বাবা-মা নেতাকর্মীদের কাছে পাত্তাই পেলেন না শোভন অস্ট্রেলিয়ার সামনে রানের পাহাড় দাঁড় করাচ্ছে ইংল্যান্ড সৌম্য-লিটনও পারে, প্রয়োজন শুধু বিশ্বাস : ব্যাটিং কোচ পাকিস্তান সিপিএল থেকে নিজেদের বোলারকে ফিরিয়ে নিল
স্ত্রীকে খুশি করতে ৮ মাস পর হারানো আংটি উদ্ধার করলেন স্বামী!
আমার বার্তা ডেস্ক :
০৪ জুলাই, ২০১৯ ১১:১০:৫৫
প্রিন্টঅ-অ+


মার্কিন দম্পতি ড্রিউ হাস্কি ও কিয়ান এমিলি ইয়াং। ঘুরতে গিয়ে এমিলির হারিয়ে যাওয়া বিয়ের আংটি আটমাস বাদে খুঁজে বের করলেন স্বামী হাস্কি। ২০১৮ সালে এই দম্পতি কানাডা ঘুরতে যান। এক পথ দুর্ঘটনায় প্রায় ৭ লাখ টাকার বিয়ের আংটি বরফে হারিয়ে ফেলেন এমিলি।

এরপর বিমর্ষ স্ত্রীর মুখে আবার হাসি ফোটাতে প্রায় ৮ মাস বাদে কাউকে না জানিয়ে আবার কানাডা চলে যান হাস্কি। যেখানে আংটিটি হারিয়ে গিয়েছিল সেখানে যেয়ে এক ধাতু শনাক্তকারী বিশেষজ্ঞের সাহায্য নিয়ে খুঁজে বের করলেন সেই হারিয়ে যাওয়া আংটি। ফিরে এসে সেই আংটিটি উপহার দিলেন স্ত্রীকে।

হাস্কি বলেছেন, "আংটি হারানোর পরে এমিলির চিৎকার, কান্নাকাটি আমি সহ্য করতে পারিনি।  সেদিনই ঠিক করেছিলাম, এই আংটি আমি খুঁজে বের করবই। সেই সময়ও আমরা দুজনেই প্রায় টানা তিন ঘণ্টা ধরে খুঁজেছিলাম। কিন্তু পাইনি। আমি জানতাম ওই অঞ্চলে মে মাসে বরফ গলতে শুরু করে। আমার কয়েকজন বন্ধুর সঙ্গে পরামর্শ করতে গিয়ে রিং ফাইন্ডার নামে একটি ওয়েবসাইটের কথা জানতে পারি।"

তিনি আরও জানান, "সেই ওয়েবসাইট থেকেই আমি এক ধাতু শনাক্তকারী বিশেষজ্ঞ, সাইড কণ্টেনের খোঁজ পাই। তিনি ও তার ছেলে টাইলার ওই হারানো আংটিটি আমায় উদ্ধার করে দেন। বাড়ি ফিরে এমিলিকে আংটিটা দেখাই। তখন তার মুখের ওই অভিব্যক্তি দেখেই আমার প্রাণ জুড়িয়ে যায়। ওই হাসিটা দেখব বলেই আংটিটা খুঁজে আনতে গিয়েছিলাম।"‌‌‌



আমার বার্তা/০৪ জুলাই ২০১৯/জহির


আরো পড়ুন