শিরোনাম :

  • দুবাই শাসকের সঙ্গে শেখ হাসিনার বৈঠক আরব আমিরাতের আরও বড় বিনিয়োগ প্রত্যাশা প্রধানমন্ত্রীর ওয়েস্ট ইন্ডিজকে সহজে হারিয়ে টি-টোয়েন্টি সিরিজ আফগানিস্তানের রোনালদোর গোলে ইউরোর মূলপর্বে পর্তুগাল গ্রিজম্যান ঝলকে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে ইউরোর মূলপর্বে ফ্রান্স
মজুরি চাইতেই ছেড়ে দেওয়া হলো সিংহ, অতঃপর...!
আমার বার্তা ডেস্ক :
১৯ অক্টোবর, ২০১৯ ১০:৫২:১৮
প্রিন্টঅ-অ+


বিদ্যুতের লাইনে গণ্ডগোল হয়েছিল। পাকিস্তানের লাহোরের একটি ভবনে তাই ডাক পড়েছিল বিদ্যুৎকর্মী এক যুবকের। অভিযোগ, কাজ শেষে তিনি মজুরি চাইতেই পোষা সিংহকে ছেড়ে দিয়েছিল ওই ভবনের কেয়ারটেকার।

গত ৯ সেপ্টেম্বরের ঘটনা। যদিও সিংহের হামলায় আহত ওই বিদ্যুৎকর্মী মোহম্মদ রফিক সম্প্রতি এফআইআর করেছেন। খুনের চেষ্টার অভিযোগ আনা হয়েছে।

পুলিশ জানিয়েছে, ভববনটির দেখাশোনার দায়িত্বে থাকা আলি রাজা বিদ্যুতের কাজের জন্য মোহম্মদকে নিয়োগ করে। কাজ শেষ করে যখন প্রাপ্য মজুরি চাইতে যান তিনি, পরে আসতে বলে আলি। এরপরে একাধিকবার চাওয়া সত্ত্বেও বিভিন্ন অজুহাত দেখাচ্ছিল সে। মোহম্মদও প্রতিদিন তাগাদা দিতে থাকেন। শেষে বিরক্ত হয়ে পোষা সিংহকে মোহম্মদের সামনে ছেড়ে দেয় আলি। সিংহের আক্রমণে মোহম্মদ আর্তনাদ করতে থাকলে আশপাশের কিছু লোক ছুটে আসেন। তারাই উদ্ধার করেন তাকে।

পুলিশ জানায়, এ ঘটনার পরে মোহম্মদের কাছে ক্ষমা চেয়ে নেয় আলি। কথা দেয়, চিকিৎসার খরচ ও সেই সঙ্গে কিছু ক্ষতিপূরণও দেবে সে। কিন্তু এবারেও যথারীতি ঘোরাতে থাকে আলি। শেষে আলির বিরুদ্ধে এফআইআর করেন মোহম্মদ।



আমার বার্তা/১৯ অক্টোবর ২০১৯/জহির


আরো পড়ুন