শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
চট্টগ্রামে চিকিৎসা খাতে সেবার মান উন্নত করার দাবি
২৪ ফেব্রুয়ারি, ২০২২ ১১:৫৬:২০
প্রিন্টঅ-অ+

২১ শে ফেব্রæয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে জাতীয় রোগী কল্যাণ সোসাইটির পক্ষ থেকে চট্টগ্রামে বায়েজিদ এলাকায় নূরুল উলূম মাদ্রাসায় অসহায় দারিদ্র্য জনগোষ্ঠীর মাঝে বিনামূল্যে ঔষধ ও শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।


নূরুল উলূম মাদ্রাসার মুহতামিম মাওলানা মোঃ ওমর ফারুকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশের বিশিষ্ট গবেষক ও জাতীয় রোগী কল্যাণ সোসাইটির প্রতিষ্ঠাতা ডা.মুহাম্মাদ মাহতাব হোসাইন মাজেদ, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় রোগী কল্যাণ সোসাইটির প্রতিষ্ঠাতা সদস্য মুহাম্মাদ সাইফুল ইসলাম চৌধুরী।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় রোগী কল্যাণ সোসাইটির নোয়াখালী জেলা শাখার সদস্য সচিব মুহাম্মাদ আনোয়ার হোসাইন সুমন কমলনগরী।


প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, চট্টগ্রামে সেবার মান খুব বেশি উন্নত নয়। আমরা দাবি জানাই প্রান্তিক জনগোষ্ঠীর জন্য সেবার মান উন্নত করার। বিশেষ করে জটিল ও কঠিন রোগীদের জন্য উন্নত চিকিৎসার ব্যবস্থা করা, নারী ও শিশুদের জন্য আলাদা কাউন্সিল বডি গঠন করা। প্রত্যেক কৃষকের জন্য চিকিৎসা খাতে কার্ড পদ্ধতি চালু করা।


এলাকার অসহায় ও দুস্থ মানুষের মাঝে বিনামূল্যে ওষুধ ও শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মুহাম্মাদ জিলান আহমদ সহ স্থানীয় নেতৃবৃন্দ।

আরো পড়ুন