শিরোনাম :

  • বিদ্যুৎ স্বাভাবিক হতে সময় লাগবে ‘৮ থেকে ১০ ঘণ্টা’ ঢাকায় বিদ্যুৎ স্বাভাবিক ‘রাত ৮টার মধ্যে, চট্টগ্রামে ৯টায়’দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুমআফগান ক্রিকেট বোর্ডের সিইওকে বিদায় দিল তালেবান
করোনায় আক্রান্ত কাজী নাবিল
১১ মার্চ, ২০২২ ১৫:২৯:৪৭
প্রিন্টঅ-অ+

করোনা ভাইরাসে পজিটিভ হওয়ার হার এখন খুবই কম। ক্রমেই যখন আক্রান্ত হওয়ার সংখ্যা কমছে তখন ক্রীড়াঙ্গনের বিশিষ্ট সংগঠকের পজিটিভের খবর পাওয়া গেল। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের অন্যতম সহ-সভাপতি, দেশের অন্যতম জনপ্রিয় ক্লাব আবাহনী লিমিটেডের ভারপ্রাপ্ত ডাইরেক্টর ইনচার্জ করোনায় আক্রান্ত হয়েছেন।


গত পরশু দিন (মঙ্গলবার) তিনি করোনা পজিটিভ হন। গত জানুয়ারিতে যশোরে বুস্টার ডোজ নিয়েছিলেন এই জাতীয় সাংসদ ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক। 


কাজী নাবিল আহমেদ তার বর্তমান শারীরিক অবস্থা সম্পর্কে বলেন, ‘মৃদু উপসর্গ ছিল। হাল্কা ব্যাথা, কাশি ও জ্বর ছিল। এখন অবশ্য এগুলো তেমন নেই। শারীরিকভাবে অনেকটা সুস্থ অনুভব করছি।’ ৮ মার্চ করোনা পজিটিভ হলেও ক্রীড়াঙ্গনের সাংগঠনিক কাজ চালিয়ে যাচ্ছেন। জাতীয় দল কমিটির সভা অনলাইনে সভাপতিত্ব করেছেন।


বাফুফে সহ-সভাপতি তার নেগেটিভ হওয়ার জন্য দোয়া কামনা করেছেন। সকলকে করোনা ভাইরাসের নিয়মিত ডোজের পাশাপাশি বুস্টার নেয়ার অনুরোধ জানিয়েছেন। 

আরো পড়ুন