শিরোনাম :

  • ডিজিটাল বাংলাদেশ দিবস আজ কেরানীগঞ্জের অগ্নিকাণ্ড : নিহতের সংখ্যা বেড়ে ৯ ইরানের ওপর নতুন মার্কিন নিষেধাজ্ঞা নাইজারে সেনা ক্যাম্পে হামলায় নিহত ৭১
নরেন্দ্র মোদির কোল জুড়ে একটি শিশু
আন্তর্জাতিক ডেস্ক :
২৪ জুলাই, ২০১৯ ১৩:৫৭:১১
প্রিন্টঅ-অ+


প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কোলজুড়ে রয়েছে ছোট্ট একটি শিশু। তার সঙ্গে খুনসুঁটিতে মেতে উঠেছেন প্রধানমন্ত্রী। মঙ্গলবার ইন্সটাগ্রামে ফুটফুটে একটি শিশু কোলে দু’টি ছবি প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী মোদি নিজেই।

ওই ছবি দু’টি পোস্ট করতেই কয়েক সেকেন্ডের মধ্যেই তা ভাইরাল হয়ে গেছে। ছবিটিতে লাইক পড়েছে ১৩ লাখ এবং এতে কমেন্ট করেছেন প্রায় ১৬ হাজার মানুষ।

ইন্সটাগ্রামে মোদির পোস্ট করা একটি ছবি দেখে মনে হচ্ছে দাদা যেন তার নাতিকে নিয়ে খেলা করছে। অন্য একটি ছবিতে মোদির কোলে বসে তার ডেস্কে রাখা কাগজপত্র দেখছে শিশুটি। আর মোদি তার দিকে হাসিমুখে তাকিয়ে আছেন। ডেস্কে বেশ কিছু চকলেটও রাখা ছিল।

প্রধানমন্ত্রীর অফিসিয়াল ইন্সটাগ্রাম পেজে ওই ছবি দু'টির ক্যাপসনে লেখা ছিল, ‘আজ পার্লামেন্টে আমাকে দেখতে এসেছিল এক বিশেষ বন্ধু।’

মোদির এই বিশেষ বন্ধুটি কে তা নিয়ে রহস্য তৈরি হয়েছিল। পরে অবশ্য জানা গেল যে, শিশুটি আসলে রাজ্যসভার সংসদ সদস্য বিজেপি নেতা সত্যনারায়ণ জাতীয়র আট মাস বয়সী নাতনি রুদ্রাক্ষী।



আমার বার্তা/ ২৪ জুলাই ২০১৯/রিফাত


আরো পড়ুন