শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
ওয়াশিংটনের অভিজাত এলাকায় বন্দুকধারীর হামলা
২৪ এপ্রিল, ২০২২ ১১:৩৫:০৮
প্রিন্টঅ-অ+

ওয়াশিংটনের অভিজাত এলাকায় বন্দুকধারী হামলা চালিয়েছে। শুক্রবার (২২ এপ্রিল) দুপুরে এ ঘটনা ঘটে। এতে এক কিশোরীসহ চার জন আহত হয়েছেন। ওয়াশিংটনের কানেকটিকাট এভিনিউ-ভ্যান নেস এলাকায় এ ঘটনাটি ঘটে। পুলিশ জানিয়েছে, ওয়াশিংটনের ওই এলাকায় মূলত অভিজাত এবং উচ্চবিত্ত পরিবারগুলোর বসবাস। ঘটনাস্থলের কাছে একটি স্কুল ও বিশ্ববিদ্যালয় থাকায় ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ ঘটনার পরই বন্দুকধারীকে গ্রেপ্তার করতে ওই এলাকাসহ আশপাশের এলাকাগুলো লকডাউন করে তল্লাশি শুরু করে। সতর্কতা অবলম্বন করতে এলাকার বাসিন্দাদের বাড়ি থেকে বের হতে নিষেধ করা হয়।


শুক্রবার রাতে পুলিশ সন্দেহভাজনের অ্যাপার্টমেন্টে প্রবেশের প্রস্তুতি নেয়। এমন সময় ওই সন্দেহভাজন বন্দুকধারী নিজেকে হত্যা করেন। ওয়াশিংটনের ডিসি মেট্রোপলিটন পুলিশের প্রধান রবার্ট ক্যানটি বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনার জন্য আমরা যাকে সন্দেহ করছিলাম তিনি এখন মৃত। অবশ্য তিনি সন্দেহভাজনের নাম প্রকাশ করেননি। পুলিশ প্রধান বলেন, ধারণা করছি যখন এমপিডিসি সদস্যরা তার অ্যাপার্টমেন্টে প্রবেশের প্রস্তুতি নিচ্ছিল তখন তিনি নিজেকে হত্যা করেছেন।


বন্দুকধারীর গুলিতে আহতদের মধ্যে প্রাপ্তবয়স্ক দুজন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তাদের অবস্থা স্থিতিশীল রয়েছে। আহত কিশোরীর সামান্য জখম হয়েছিল, তার অবস্থাও স্থিতিশীল রয়েছে। আহত আরেক নারীকে ঘটনাস্থলেই চিকিৎসা দেওয়া হয়েছে।

আরো পড়ুন