শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
চিতাবাঘকে খাঁচাবন্দি করতে গিয়ে হুলস্থূল
১০ মে, ২০২২ ১১:৩১:৪৬
প্রিন্টঅ-অ+

চিতাবাঘকে খাঁচায় বন্দি করতে গিয়ে হুলস্থূল কাÐ। খাঁচাবন্দি করার চেষ্টা করলেও মুহূর্তেই বেরিয়ে আসে চিতাবাঘটি। এমন ঘটনা ঘটেছে ভারতের হরিয়ানা রাজ্যের পানিপথে।


চিতাবাঘের হামলার শিকার হন ঘটনাস্থলে উপস্থিত পুলিশ ও বনকর্মীরা। তবে শেষপর্যন্ত চিতাবাঘটিকে আটক করা গেছে। ঘটনার কিছু মুহূর্তের ছবি নেটমাধ্যমে দিয়েছেন পানিপথের পুলিশ সুপার।


শশাঙ্ক সাওয়ানের দেওয়া সাত সেকেন্ডের ভিডিওয় দেখা যাচ্ছে, চিতাবাঘটিকে একটি গাড়ির মধ্যে থাকা খাঁচায় তোলার চেষ্টা হচ্ছিল। হঠাৎ সেটি বেরিয়ে পড়ে। মুহূর্তের মধ্যে ঝাঁপিয়ে পড়ে এক বনকর্মীর ওপর। অন্যরা বাধা দিলে চিতাবাঘটি ওই বনকর্মীকে ছেড়ে ঝাঁপিয়ে পড়ে অন্য একজনের ওপর। কয়েক জন পুলিশ সদস্যকে দেখা যায়, চিতাবাঘটিকে আটকানোর চেষ্টা করছেন। কিন্তু সেটি একের পর এক লোকের ওপর ক্রমাগত আঁচড়, কামড় দিতে থাকে। নিজেদের বাঁচানোর চেষ্টা করতে থাকেন পুলিশ সদস্য ও বনকর্মীরা। তবে শেষপর্যন্ত চিতাবাঘটিকে খাঁচাবন্দি করতে সফল হয়েছে বলে খবর পাওয়া গেছে।

আরো পড়ুন