শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
৪ ভারতীয়সহ ২২ জনকে নিয়ে নিখোঁজ নেপালের প্লেন
২৯ মে, ২০২২ ১৬:১৮:২৪
প্রিন্টঅ-অ+


চার ভারতীয়সহ ২২ যাত্রী নিয়ে মাঝ আকাশ থেকে নেপালের একটি প্লেন নিখোঁজ হয়েছে! রোববার (২৯ মে) সকাল ৯টার দিকে প্লেনটি নিখোঁজ হয়।

ভারতীয় সম্প্রচারমাধ্যম এনডিটিভির অনলাইনে এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদনে বলা হয়, নিখোঁজ প্লেনটি এয়ার নাইন এনএইটি মডেলের টুইন-ইঞ্জিন বিশিষ্ট। এতে ১৯ যাত্রীসহ তিনজন ক্রু ছিলেন। সকাল ৯টা ৫৫ মিনিট নাগাদ প্লেনটি উড়ে যায়। এর কিছুক্ষণ পর আকাশযানটির সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষের।

নেপালের অভ্যন্তরীণ রুটের ফ্লাইটটি পোখরা থেকে জমসমের দিকে যাচ্ছিল। চার ভারতীয় ছাড়াও প্লেনটিতে ৩ জাপানি নাগরিক ছিলেন।

ভারতীয় সংবাদ সংস্থা এএনআই’র খবরে বলা হয়েছে, সর্বশেষ প্লেনটিকে নেপালের মুস্তাং জেলার জোমসোমের আকাশে দেখা গিয়েছিল। মুস্তাংয়ের মুখ্য জেলা কর্মকর্তা প্রসাদ শর্মা এ তথ্য জানানোর পাশাপাশি বলেন, ধৌলাগিরি পর্বত পর্যন্ত যাওয়ার পর আকাশযানটির সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

স্থানীয় পুলিশ কর্মকর্তারা মনে করছেন, প্লেনটি পাহাড়ি মুস্তাং জেলার তিতি এলাকায় বিধ্বস্ত হয়েছে। এলাকাটি হিমালয় অঞ্চলের পঞ্চম বৃহত্তম জেলা ও মুক্তিনাথ মন্দিরের তীর্থস্থান।

মুস্তাং জেলা পুলিশের উপ-পুলিশ সুপার (ডিএসপি) রাম কুমার দানি এএনআইকে বলেন, তিতির স্থানীয়রা ফোন করে আমাদের জানিয়েছেন তারা একটি অস্বাভাবিক শব্দ শুনতে পেয়েছেন। এটি অনেকটা বিম্ফোরণের মতো বলে তারা বলেছেন। আমরা অনুসন্ধান চালাতে ওই এলাকায় একটি হেলিকপ্টার মোতায়েন করছি।



সূত্র: এনডিটিভি


আরো পড়ুন