শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
বিয়ের জন্য মেয়েরা যেমন ছেলে পছন্দ করে
২৭ জুন, ২০২২ ১৪:২৭:০৫
প্রিন্টঅ-অ+


জীবনসঙ্গীকে নিয়ে মেয়েদের মনে থাকে অনেক প্রত্যাশা। পুরুষের কিছু গুণ তাদের মুগ্ধ করে, আকৃষ্ট করে। কিছু বৈশিষ্ট্য আছে যা একজন পুরুষের মাঝে থাকলে তাকে জীবনসঙ্গী হিসেবে সহজে গ্রহণ করে নেয়। একজন পুরুষের মধ্যে মেয়েরা কোন বিষয়গুলো প্রত্যাশা করে তা জানা আছে কি? চলুন জেনে নেওয়া যাক বিয়ের জন্য মেয়েরা যেমন ছেলে পছন্দ করে-



পরিণত




ছেলেমানুষী স্বভাবের কোনো পুরুষকে মেয়েরা বিয়ের জন্য পছন্দ করবে না। কারণ তারা একটি আস্থা ও ভরসার জায়গা খুঁজে পেতে চায়। সেটি খুঁজে পেলে সহজেই তাকে জীবনসঙ্গী হিসেবে গ্রহণ করা যায়। তাই আবেগের দিক থেকে চঞ্চল জীবনসঙ্গী মেয়েরা চায় না। বরং তারা পুরুষের মধ্যে খোঁজেন পরিণতমনস্কতা। আবেগ নিয়ন্ত্রণ করতে পারে, এমন পুরুষই তাদের বেশি পছন্দ।





যোগাযোগ রাখা



সম্পর্ক ভালো রাখার জন্য যোগাযোগ ধরে রাখা জরুরি। যদি পুরুষটি সব ধরনের সমস্যা ও অনুভূতি উপলবদ্ধি করতে পারে তাহলে সেই সম্পর্ক মজবুত হবে। কারণ মেয়েরা এমন কাউকে চায় যে সব সময় তার খোঁজ রাখবে। এভাবে খুব সহজেই মেয়েদের মন জয় করে নেওয়া যায়। কেবল সঠিকভাবে কথা বলেই সম্পর্কের অনেক সমস্যার সমাধান করা যায়।




প্রতিশ্রুতি



মেয়েরা প্রতিশ্রুতি চায়। অনিশ্চয়তার দোলাচলে তার দুলতে চায় না। তাই তারা এমন পুরুষকেই পছন্দ করে যে কথা দিয়ে কথা রাখে। যে প্রতিশ্রুতি রক্ষা করে, সে সম্পর্কও টিকিয়ে রাখবে বলেই মনে করে মেয়েরা।





সমস্যার সমাধান



মানসিক দিক দিয়ে শক্তিশালী পুরুষকে মেয়েরা পছন্দ করে। যার কাছে বিভিন্ন সমস্যার সমাধান পাওয়া যায়, জীবনসঙ্গী হিসেবে তাকে বেছে নেওয়াই যায়। যারা মেয়েদের সমস্যাগুলোর সমাধান করতে এগিয়ে আসে, তাদের বেশি পছন্দ করে মেয়েরা।



মন দিয়ে কথা শুনলে



মেয়েরা বলতে ভালোবাসে। তাই তারা চায়, জীবনসঙ্গী যেন তার কথাগুলো মন দিয়ে শোনে। তাইতো মন দিয়ে কথা শুনলে তাকে মন দিতে দেরি করে না তারা। কোনো পুরুষ মন দিয়ে কথা শুনলে নিজেকে তার চোখে গুরুত্বপূর্ণ বলে মনে করে মেয়েরা।




 


আরো পড়ুন