শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
রাশিফল
মেজাজ কি সপ্তমে? নাকি বিভ্রান্ত?
২৯ জুন, ২০২২ ০৯:৫৯:০৪
প্রিন্টঅ-অ+

কারো মেজাজ সপ্তমে, কেউ হবেন বিভ্রান্ত কিংবা দিনটি কারো জন্য যাবে শুভ। এসব সব বিষয় বলছে আসলে রাশিফল। চলুন দেখে নেই আজকের রাশিতে কার কেমন যাবে দিন।


মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজ আপনার মেজাজ সপ্তমে চড়ে থাকবে। সম্পর্কে তর্ক-বিতর্ক, এমনকী ঝগড়াও হতে পারে। তবে কর্মক্ষেত্রে দিনটি ভালো কাটবে।


বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আজ আপনি সব কিছু নিয়েই বিভ্রান্ত বোধ করতে পারেন। তবে আর্থিক দিক থেকে কিন্তু আপনি ধীরে ধীরে উন্নতি করবেন। পার্টনারের থেকে ভাল কোনও সংবাদ পেতে পারেন।


মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজ শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ, বিশেষ করে যাঁরা উচ্চশিক্ষায় রয়েছেন তাঁদের জন্য। পার্টনারের বিশেষ কোনও কাজ আপনাকে অবাক করে দিতে পারে। কর্মক্ষেত্রে পরিবর্তন আনতে হলে আজকের দিনটি সেরা।


কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আজ আপনি বেশ গভীর কোনও বিষয় নিয়ে আলোচনা করতে আগ্রহী হবেন। সামান্য কিছু শারীরিক সমস্যা হতে পারে। কর্মক্ষেত্রে দারুন কোনও সংবাদ পেতে চলেছেন।


সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। আজ আপনি মানসিক ভাবে বেশ সক্রিয় থাকবেন। আপনাদের সম্পর্কে না বলা অনেক কথা নিয়ে চাপা ক্ষোভ তৈরি হচ্ছে। কর্মক্ষেত্রে বিভান্তির কারণে কর্মপ্রবাহ ব্যাহত হবে।


কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আজ আধ্যাত্মিক বিষয়ে মনোযোগ দিতে পারেন। কাজের চাপ থেকে শরীর খারাপ হতে পারে। কাজের চাপে সম্পর্কেও দূরত্ব তৈরি হবে।


তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আপনার শারীরিক সমস্যা না থাকলেও মানসিক সমস্যা কিন্তু অব্যাহত থাকবে। সম্পর্ক থেকে কিছুটা দূরে এসে জীবনকে পর্যবেক্ষণ করতে পারেন। কর্মক্ষেত্রে নানা বাধার সম্মুখীন হতে পারেন।


বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আজ নিজের প্রতিশ্রুতি রক্ষা করার দিন। পার্টনারের সঙ্গে যোগাযোগ করতে সামান্য সমস্যা হতে পারে। কর্মক্ষেত্রে নানা টেনশনের আবহ তৈরি হতে পারে।


ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। হজম সংক্রান্ত সমস্যা হতে পারে। সামাজিক বিষয়ে আজ আপনি অত্যন্ত ব্যস্ত হয়ে পড়বেন। কাছের মানুষের থেকে কেরিয়ার নিয়ে ভালো পরামর্শ পেতে পারেন।


মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। শারীরিক ভাবে বেশ তরতাজা মনে হবে নিজেকে। আপনি এতদিন ধরে যে সব সম্পর্ককে অবহেলা করে আসছিলেন এবার তাদেরকে সময় দেওয়ার পালা। অপ্রত্যাশিত সূত্র মারফত আর্থিক লাভ হবে।


কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজ আপনি জীবনের সবচেয়ে বড় চুক্তিতে জয়লাভ করবেন। পার্টনারের ভালর জন্যই আজ পার্টনারের সঙ্গে তর্ক হতে পারে। আপনি ভাল সমালোচক, নিজের অবস্থান পর্যবেক্ষণের জন্য আপনি একাই যথেষ্ট।


মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। এবার সময় এসেছে জীবনে বড় কোনও সিদ্ধান্ত নেওয়ার। যাঁরা রিয়েল এস্টেট ও কনস্ট্রাকশনের ব্যবসায় রয়েছেন তাঁরা ভালো ফল লাভ করবেন।

আরো পড়ুন