শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
আসন্ন জাতীয় সংসদ নির্বাচন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে : র‌্যাব মহাপরিচালক
নিজস্ব প্রতিবেদক :
১৬ অক্টোবর, ২০১৮ ১৮:২০:০৭
প্রিন্টঅ-অ+


র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ বলেছেন, মানুষের আর্থ-সামাজিক অবস্থার উন্নয়নের ফলে এখন বাংলাদেশে দুর্গাপূজার সংখ্যা আগের থেকে তিনগুণ বেড়েছে। সারাদেশে ৩১ হাজার মণ্ডপে শান্তিপূর্ণভাবে দুর্গাপূজা হচ্ছে।

তিনি বলেন, দেশে কোনো সংখ্যালঘু নেই। সংখ্যালঘু হচ্ছে তারা, যারা দেশে জঙ্গি ও সন্ত্রাসী কার্যক্রমে জড়িত। ধর্ম যার যার উৎসব সবার। আবহমান কাল থেকে অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী হয়ে সব ধর্মের মানুষ মিলেমিশে বসবাস করে আসছেন।

মঙ্গলবার দুপুরে বাগেরহাট সদরের হাকিমপুরে শিকদার বাড়িতে দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ দুর্গাপূজা মণ্ডপ পরিদর্শনে এসে এসব কথা বলেন তিনি।

বেনজীর আহমেদ বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে। সবাই নির্বিঘ্নে ভোট কেন্দ্রে গিয়ে ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন। কেউ কোনো গুজব ছড়িয়ে অরাজক পরিস্থিতি সৃষ্টি করলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

দুর্গোৎসবের মহাসপ্তমীর দিনে হামিকপুর শিকদার বাড়িতে ৭০১টি প্রতিমা নিয়ে তৈরি দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ পূজামণ্ডপ ঘুরে দেখেন র‌্যাবের মহাপরিচালক।

এ সময় তার সঙ্গে ছিলেন- র‌্যাব-৬-এর কমান্ডিং অফিসার উইং কমান্ডার হানান ইমন আল রাজীব, বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় ও শিকদার বাড়িতে দুর্গাপূজার আয়োজক লিটন শিকদার প্রমুখ।



আমার বার্তা/১৬ অক্টোবর ২০১৮/জহির


আরো পড়ুন