শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
সেন্টমার্টিনে মাদক পাচারকারীদের সাথে কোস্ট গার্ডের গোলাগুলি
১৯ জানুয়ারি, ২০২২ ১৮:০৩:৫৬
প্রিন্টঅ-অ+

সেন্টমার্টিনের ছেড়াদ্বীপ সংলগ্ন সমুদ্র এলাকায় মাদক পাচারকারীদের সাথে কোস্ট গার্ডের গোলাগুলি। এসময় ১১,৯৫,৬০০ পিস ইয়াবা ট্যাবলেট, ৩০ রাউন্ড গোলাসহ দুটি ম্যাগাজিন ও ০১ বিদেশী অত্যাধুনিক অটোমেটিক সাব মেশিনগান জব্দ করা হয়।


মঙ্গলবার (১৮ জানুয়ারি) সন্ধায় বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার আব্দুর রহমান এ তথ্য জানান।


আব্দুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে (১৮ জানুযারি) দুপুর আনুমানিক বেলা ১২টার দিকে সেন্টমার্টিনের ছেঁড়া দ্বীপ সংলগ্ন সমূদ্র এলকায় বিসিজি স্টেশন টেকনাফ স্টেশন কমান্ডার লেঃ কমান্ডার এম নাঈম উল হক এর নেতৃত্বে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।


বুধবার (১৮ জানুয়ারী) বেলা আনুমানিক ২টার সময় একটি বোটের গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড সদস্যগণ বোটটিকে থামার জন্য সংকেত দেয়। বোটটি সংকেত পেয়ে না থেমে কোস্ট গার্ড এর বোটকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি ছোঁড়ে। কোস্ট গার্ড সদস্যগণও পাল্টা গুলি করলে বোট হতে ইয়াবা পচারকারীদল সমুদ্রে লাফ দেয় এবং সাঁতরিয়ে মায়ানমার সিমান্তের দিকে পালিয়ে যায়। পরবর্তীতে কোস্ট গার্ড সদস্যগণ বোটটি তল্লাসি করে ১১,৯৫,৬০০ (এগারো লক্ষ পঁচানব্বই হাজার ছয়শত) পিস ইয়াবা ট্যাবলেট, ৩০ রাউন্ড গোলাসহ দুটি ম্যাগাজিন ও ০১ টি বিদেশী অত্যাধুনিক অটোমেটিক সাব মেশিনগান জব্দ করে।


তিনি আরও বলেন, জব্দকৃত অস্ত্র, গোলা ও ম্যাগাজিন এবং ইয়াবা আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

আরো পড়ুন