শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
গুলিস্তানে ফের দুই বাসের রেষারেষি, এবার প্রাণ গেল
০২ জুলাই, ২০২২ ১২:৫০:০৪
প্রিন্টঅ-অ+


রাজধানীর পল্টনের বাইতুল মোকাররম এক নম্বর গেটের দক্ষিণ পাশে রাস্তা পার হওয়ার সময় মঞ্জিল পরিবহনের একটি বাসের চাকায় পিষ্ট হয়ে মো. জাহাঙ্গীর মাতব্বর (৩৬) নামের এক যুবক নিহত হয়েছেন।

শনিবার (২ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সকাল পৌনে ১০টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

নিহত জাহাঙ্গীরের ভাগিনা অহিদুল ইসলাম জানান, আমার মামা ফরিদপুর থেকে গতকাল (শুক্রবার) তার শ্যালক শাকিলকে নিয়ে আমার বাসায় আসেন। শাকিল সৌদি আরব যাবে। তাই তার মেডিকেল করার জন্য তিনি ঢাকায় আসেন।

অহিদুল বলেন, আজ আমার বাসা (পুরান ঢাকার সাতরা ওঝা) থেকে প্রথমে ট্রাভেলস অফিস এবং তারপর মেডিকেল করাতে যাওয়ার কথা ছিল তার। কিন্তু বায়তুল মোকাররম এক নম্বর গেটের দক্ষিণ পাশে রাস্তা পারাপারের সময় বাসের চাকায় পিষ্ট হন তিনি। রক্তাক্ত অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, নিহত জাহাঙ্গীরের গ্রামের বাড়ি ফরিদপুর জেলার বোয়ালমারী থানার পূর্বদি গ্রামে। তার বাবার নাম মো. ইফাজ উদ্দিন। তিনি চার মেয়ের জনক ছিলেন।



 


আরো পড়ুন