শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
শেষ দিনেও টিকিটের জন্য উপচেপড়া ভিড়
০৫ জুলাই, ২০২২ ১০:৩৮:৫৫
প্রিন্টঅ-অ+


 ঈদুল আজহা উপলক্ষে অগ্রিম টিকিট বিক্রির শেষ দিন আজ (মঙ্গলবার)। যথারীতি বেলা ৮টা থেকে এদিনও টিকিট বিক্রি শুরু হয় কমলাপুর রেলওয়ে স্টেশনে।

 আজ মূলত ঈদ যাত্রার ৯ জুলাই এর টিকিট বিক্রি হচ্ছে।  ৫ দিনব্যাপী ঈদ যাত্রার অগ্রিম টিকিট বিক্রি শুরু হয় পহেলা জুলাই।

মঙ্গলবার (৫ জুলাই) সরেজমিনে দেখা গেছে অগ্রিম টিকিট বিক্রির শেষ দিনেও কমলাপুরে উপচেপড়া ভিড়।

রেল স্টেশন ঘুরে দেখা গেছে, প্রতিটি কাউন্টারের সামনে, প্লাটফর্মে টিকিট প্রত্যাশীরা ভিড় জমিয়েছেন। কিছুক্ষণ পরপর কেউ টিকিট পাচ্ছেন, আর যুদ্ধজয়ের হাসি দিয়ে সিরিয়াল থেকে সরে যাচ্ছেন।

অগ্রিম টিকিট পাওয়া পাওয়া মনিরুল নামে একজনের সঙ্গে কথা হলে তিনি বাংলানিউজকে বলেন, আমি খুবই আনন্দিত। গতকাল থেকে চেষ্টা করছিলাম একটা টিকিট পাওয়ার। অনলাইনে, কাউন্টারে, দু'ভাবেই। আজকে পেলাম। এখন ভালোয়-ভালোয় যেতে পারলেই হয়।

এদিকে, ঈদুল আজহা উপলক্ষে আজ থেকে যাত্রা শুরু হচ্ছে। এবারের ঈদযাত্রার সামগ্রিক বিষয়-আশয় নিয়ে বেলা ১০টা নাগাদ সাংবাদিকদের ব্রিফ করবেন কমলাপুর রেলওয়ে স্টেশন ম্যানেজার মাসুদ সারোয়ার।

অন্যদিকে, ঈদের ফিরতি টিকিট বিক্রি শুরু হবে ৭ জুলাই। ঈদ শেষে ফিরতি ট্রেনের ক্ষেত্রে ১১ জুলাইয়ের টিকেট পাওয়া যাবে ৭ জুলাই, ১২ জুলাইয়ের ট্রেনের টিকেট ৮ জুলাই, ১৩ জুলাইয়ের টিকেট ৯ জুলাই এবং ১৪ ও ১৫ জুলাইয়ের টিকেট ১১ জুলাই পাওয়া যাবে।



আমার বার্তা -জন-০৫/০৭/২০২২


আরো পড়ুন