শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
কুমিল্লায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, দম্পতিসহ নিহত ৩
২৪ জুলাই, ২০২২ ১১:১৪:১৬
প্রিন্টঅ-অ+


কুমিল্লার দেবিদ্বার উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকার খাদে পড়েছে। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকারে থাকা তিনজনের মৃত্যু হয়েছে। রোববার (২৪ জুলাই) সকাল ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার কুটুম্বপুর সাহারপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ফেনী সদর উপজেলার বনানীপাড়া এলাকার ইদ্রিস আলীর ছেলে গিয়াস উদ্দিন ফরাজী (৫০), তার স্ত্রী জাহানারা আক্তার (৪৮) এবং শ্যালিকা নাজমা আক্তার (৪৫)।

ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ প্রেমধন মজুমদার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রোববার সকাল ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুটুম্বপুর এলাকায় চট্টগ্রামগামী একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে মাছের ঘেরে পড়ে যায়। এতে ওই প্রাইভেটকারে থাকা স্বামী-স্ত্রী এবং শ্যালিকা তিনজন ঘটনাস্থলেই মারা যান। ধারণা করা হচ্ছে, গিয়াস উদ্দিন ফরাজী নিজে গাড়িটি চালাচ্ছিলেন।

নিহতদের লাশ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করার প্রক্রিয়া চলছে। দুর্ঘটনাকবলিত প্রাইভেটকার পুলিশ ফাঁড়িতে আনা হয়েছে বলে জানিয়েছেন তিনি।



amar barta / john


আরো পড়ুন