শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
মাদক মামলায় ৪ আসামির কারাদণ্ড
০১ আগস্ট, ২০২২ ১২:৪০:১৩
প্রিন্টঅ-অ+


নারায়ণগঞ্জের রূপগঞ্জের ৩০০ ফিট এলাকা থেকে দুই লাখ ৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার ৪ আসামিকে ১৫ বছর করে সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।

রোববার (৩১ জুলাই) নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২য় আদালতের বিচারক বেগম সাবিনা ইয়াসমিন এ রায় ঘোষণা করেন।

রায় ঘোষণার সময় একজন উপস্থিত এবং তিনজন পলাতক ছিলেন।

কারাদণ্ডের পাশাপাশি চার আসামিকে ৩০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।  

দণ্ডপ্রাপ্তরা হলেন- মো. মনির হোসেন মকদম ওরফে মানিক মিয়া ওরফে মনা, মোহাম্মদ হোসেন, আব্দুল খালেক ও মো. আরিফ। রায় ঘোষণার সময় মনির হোসেনকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়। পরে সাজা পরোয়ানা দিয়ে তাকে কারাগারে পাঠানো হয়। দণ্ডপ্রাপ্ত অপর তিন আসামি পলাতক থাকায় তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।

রায়ের সত্যতা নিশ্চিত করেছেন আদালত পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান। তিনি বলেন, সাক্ষীদের সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আদালত আসামিদের দোষী সাব্যস্ত করে ৪ আসামিকে ১৫ বছর করে সশ্রম কারাদণ্ড, ৩০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।  

মামলার বরাত দিয়ে পুলিশের এ কর্মকর্তা জানান, ২০১৮ সালের ৮ আগস্ট রূপগঞ্জের র‌্যাংটার মাজার এলাকায় পূর্বাচল ৩০০ ফিট সড়কের দক্ষিণ পাশে ওকল উদ্দিনের ভাতের হোটেলের রাস্তার ওপর হতে দুই লাখ ৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ তাদেরকে আটক করে র‌্যাব।



amar barta john


আরো পড়ুন