শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
বোয়ালখালীতে আগুনে ৫ দোকান পুড়ে ছাই
০২ আগস্ট, ২০২২ ১২:৫৮:২৮
প্রিন্টঅ-অ+


চট্টগ্রামের বোয়ালখালীতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২ আগস্ট) ভোর ৪টার দিকে কধুরখালী সরকারি উচ্চ বিদ্যালয়ের পাশে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে পাঁচটি দোকান ও তিন ছাগল পুড়ে ছাই হয়ে গেছে। এ সময় অগ্নিকাণ্ডে ৫ লাখ টাকার বেশি ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী।

বোয়ালখালী ফায়ার সার্ভিসের লিডার মো. হায়দার হোসেন জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। স্থানীয় লোকজন আগুন লাগার খবর দিলে বোয়ালখালী ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনে।

আগুনে রণি রায়ের মুদি দোকান, মো. করিমের কুলিং কর্ণার, পরিমল নাথের সবজির দোকান, দোলন শীলের সেলুন ও মো. মহরমের সবজির দোকান পুড়ে গেছে। এছাড়া মুদির দোকানে রাখা রনির তিনটি ছাগল পুড়ে মারা গেছে। আগুনে দোকানে রাখা একটি মোটর সাইকেলও পুড়ে গেছে। এতে পাঁচ লাখেরও বেশি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান তিনি।

ক্ষতিগ্রস্ত রণি রায় বলেন, তিনটি ছাগল, মোটর সাইকেল, দোকানের সব মালামাল পুড়ে গেছে। ঋণ নিয়ে দোকান করেছিলাম। আগুন আমাকে পথে বসিয়ে দিয়েছে।



আমার বার্তা -জন


আরো পড়ুন