শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
সেন্টমার্টিনে কোস্ট গার্ডের অভিযানে ২১ হাজার ইয়াবা সহ আটক ৭
অনলাইন ডেস্ক
০২ আগস্ট, ২০২২ ১৭:৫৭:২০
প্রিন্টঅ-অ+

সেন্টমার্টিন্স ছেড়াদ্বীপ সংলগ্ন সাগরে কোস্ট গার্ডের অভিযানে ২১ হাজার পিস ইয়াবাসহ আটক ৭জন আটক হয়েছে।  ২ আগষ্ট মঙ্গলবার দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।


তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত আনুমানিক ১২টার দিকে টেকনাফের সেন্টমার্টিন ছেড়াদ্বীপ সংলগ্ন বঙ্গোপসাগর এলাকায় বিসিজি স্টেশন সেন্টমার্টিন একটি বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযান চলাকালীন ওই এলাকায় বাংলাদেশী ১ টি ফিশিং বোটের গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড সদস্যগণ বোটটিকে থামার সংকেত দেয় কিন্ত বোটটি না থেমে দিক পরিবর্তন করে দ্রুত পালানোর চেষ্টা করে। এ সময় কোস্টগার্ড সদস্যরা বোটটিকে ধাওয়া করে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে বোটটি তল্লাশি করে একটি হলুদ রং এর প্লাস্টিকের বস্তা থেকে ২১ হাজার পিস ইয়াবাসহ ৭ জন ইয়াবা পাচারকারীকে আটক করা হয়। তিনি আরও বলেন, জব্দকৃত ইয়াবা ট্যাবলেট, ফিশিং বোট এবং আটককৃত ৭ জনকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

আরো পড়ুন