শিরোনাম :

  • ৬৯ হাজার ৭৬৭ হজযাত্রী সৌদি আরব পৌঁছেছেন বাড্ডায় ছেলেধরা সন্দেহে অভিভাবককে গণপিটুনি : ৫শ জনের বিরুদ্ধে হত্যা মামলা অর্থনৈতিক কূটনীতির ওপর গুরুত্বারোপের আহ্বান প্রধানমন্ত্রীর জলাবদ্ধতা থেকে রাতারাতি মুক্তি দেয়া সম্ভব নয় : স্থানীয় সরকারমন্ত্রীপ্রিয়া সাহার বক্তব্য রাষ্ট্রদ্রোহ বলে মনে করেন না আইনমন্ত্রী
এরশাদের শয্যা পাশে রওশনের কোরআন তিলাওয়াত
নিজস্ব প্রতিবেদক :
০১ জুলাই, ২০১৯ ১৫:১৩:৫৯
প্রিন্টঅ-অ+


জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান চিকিৎসাধীন হুসেইন মুহম্মদ এরশাদের শয্যা পাশে কোরআন তিলওয়াত করেছেন বিরোধী দলীয় উপনেতা ও জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদ।

সোমবার রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচে) এরশাদের শয্যা পাশে প্রায় এক ঘণ্টা কোরআন তিলওয়াত করেন বলে নিশ্চিত করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যানের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী।

চিকিৎসকদের বরাত দিয়ে বেগম রওশন এরশাদ জানিয়েছেন, হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থা উন্নতি হচ্ছে।

বেগম রওশন এরশাদ হুসেইন মুহম্মদ এরশাদের রোগমুক্তি এবং সুস্থতার জন্য দেশবাসীর দোয়া কামনা করেছেন।

৯০ বছর বয়সী সাবেক স্বৈরশাসক এরশাদ বেশ কয়েক মাস ধরে রক্তে সংক্রমণ ছাড়াও লিভার জটিলতায় ভুগছেন। গত ২২ জুন সিএমএইচে ভর্তি করা হয় তাকে। এরপর রোববার সন্ধ্যায় বনানীতে জাতীয় পার্টির কার্যালয়ে সংবাদ সম্মেলনে কাদের বলেন, শনিবার পর্যন্ত এরশাদের অবস্থার উন্নতি হচ্ছিল। রোববার সকালে তার অবস্থা খারাপ হয়।



আমার বার্তা/০১ জুলাই ২০১৯/জহির


আরো পড়ুন