শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
মানুষের জীবনমান উন্নয়নে কাজ করছে সরকার : নাছির
১৩ ফেব্রুয়ারি, ২০২২ ১১:৪৫:০২
প্রিন্টঅ-অ+

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বর্তমান সরকার মানুষের জীবনমান উন্নয়নে কাজ করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের কল্যাণে দিনরাত কাজ করে যাচ্ছেন। 


গরিব মেধাবী শিক্ষার্থীদের জন্য কোটার ব্যবস্থা, গৃহহীন মানুষের জন্য আবাসন ব্যবস্থা, বিধবা ভাতা, বয়স্ক ভাতা, মুক্তিযোদ্ধা ভাতাসহ নানামুখী উদ্যোগ বাস্তবায়ন করে চলেছে। সরকারের এই সময়ে অবকাঠামো খাতে দেশের যে উন্নয়ন সাধিত হয়েছে আর কোনও সরকারের আমলে তা হয়নি। সরকারের এমন সফলতার জন্য বাংলাদেশ আজ বিশ্বে নতুন পরিচিতি পেয়েছে।  


গতকাল শনিবার দুপুরে পাহাড়তলীর একটি কমিউনিটি সেন্টারে সরাইপাড়া ওয়ার্ড কাউন্সিলর নুরুল আমিনের দায়িত্ব গ্রহণের এক বছর পূর্তি উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  


কাউন্সিলর নুরুল আমিনের সভাপতিত্বে সুধী সমাবেশে মহানগর আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক দিদারুল আলম দিদার, মহানগর যুবলীগের যুগ্ম আহŸায়ক দেলোয়ার হোসেন খোকা, কাউন্সিলর জাহেদা বেগম পপি, সাবেক কাউন্সিলর এইচ এম সোহেল, ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহŸায়ক শওকত আলী, এবিএম লুৎফুল হক খুশি, বীর মুক্তিযোদ্ধা ফাহিম উদ্দিন, এরশাদুল আমীন, ডা. আরিফুল আমীন, সুমন দেবনাথ, রুবেল আহমেদ বাবু, জাহাঙ্গীর বেগ সহ এলাকার নেতারা বক্তব্য দেন।

আরো পড়ুন