শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
ইসলামী ঐক্যজোটের ৫ দফা কর্মসূচি ঘোষণা
০৬ মার্চ, ২০২২ ১১:১৩:৫৯
প্রিন্টঅ-অ+

আগামীতে ৫ দফা কর্মসূচি পালনের ঘোষণা দিয়ে সেনাবাহিনী ও আইনশৃঙ্খলা বাহিনীর বিরুদ্ধে দেশে বিদেশে মিথ্যাচার, অপ-প্রচার আইনশৃঙ্খলা বাহিনীর ভাবমূর্তি বিনষ্ট করার প্রতিবাদে  গতকাল শনিবার জাতীয় প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে ইসলামী ঐক্যজোট।


সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান চৌধুরী। লিখিত বক্তব্যে তিনি বলেন, ইসলামী ঐক্যজোট সব বিষয়ে ছয় থেকে সাত মাস পূর্বে স্মারকলিপি দিয়েছে লিখিত বক্তব্যে তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমেরিকা ব্রিটেন কানাডাসহ বিভিন্ন দেশের সফরে যান তখন পদ-পদবি নিয়ে ঝগড়া করতে দেখা যায় কিন্তু অপপ্রচারের বিরুদ্ধে তারা কোনো ব্যবস্থা নেয়নি।


সাংবাদিক সম্মেলনে ইসলামী ঐক্যজোট গ্যাস বিলসহ নিত্যপ্রয়োজনীয় বাজারমূল্য সীমাহীন বৃদ্ধি পাচ্ছে বাজারের ওপর সরকারের কোনো নিয়ন্ত্রণ নেই এ বিষয়ে সরকার ও বাণিজ্যমন্ত্রীর নজর দেয়া দরকার সংবাদ সম্মেলনে ইসলামী ঐক্যজোট ৫ দফা কর্মসূচি ঘোষণা করেন।


সেনাবাহিনীর সহ দেশের আইন-শৃঙ্খলা বাহিনীর বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে রমজানের পূর্বে ঢাকায় একটি সুধী সম্মেলনের আয়োজন, পবিত্র রমজানের পরবর্তী তৃতীয় সপ্তাহে ঢাকায় একটি মহাসমাবেশ আয়োজন করবেন। আইনশৃঙ্খলা বাহিনীর বিরুদ্ধে অপপ্রচারকারিদের  বিরুদ্ধে সমাবেশ, পবিত্র মাহে রমজানের পবিত্রতা রক্ষায় আহŸান জানিয়ে সুদ, ঘুষ, দুর্নীতি, কালোবাজারি ও মজুদ সতর্ক করে প্রচারপত্র বিলি ২০২২ সালের জুলাই থেকে অক্টোবর পর্যন্ত অপপ্রচারের প্রতিবাদে ফ্রান্স, ব্রিটেন, কানাডা ও আমেরিকার রাজধানীসহ কয়েকটি শহরে সমাবেশ করবে।

আরো পড়ুন