শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
‘আ’লীগ দুর্নীতিও বন্ধ করবে না, দ্রব্যমূল্যও নিয়ন্ত্রণে আসবে না’
১৭ মার্চ, ২০২২ ১০:৩৫:৩৩
প্রিন্টঅ-অ+

আওয়ামী লীগ সরকার দুর্নীতি বন্ধ করবে না, দ্রব্যমূল্যও নিয়ন্ত্রণে আসবে না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। তিনি বলেনে, এ সরকার মেগা প্রকল্পের নামে মেগা দুর্নীতিতে ব্যস্ত। যার কারণে দ্রব্যমূল্যের আজ ঊর্ধ্বগতি। বাজার নিয়ন্ত্রণ করে আওয়ামী লীগের সিন্ডিকেট। ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে এ সরকারের বিদায় ঘণ্টা বাজাতে হবে।


বুধবার দুপুরে নোয়াখালীর কোম্পানীগঞ্জে ব্যারিস্টার মওদুদ আহমদের গ্রামের বাড়িতে আয়োজিত স্মরণসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, সরকারের লোকজন ব্যাংকগুলোকে ডাকাতি করে মেগা লুটপাটের মাধ্যমে ওই টাকা বেগম পাড়ায়, মালয়েশিয়া, সুইজারল্যান্ডে পাঠিয়ে দিয়েছে। আমরা দ্রব্যমূল্য নিয়ে জেলা উপজেলা ইউনিয়ন পর্যায়ে কর্মসূচি দিয়েছি। কিন্তু পুলিশ দিয়ে তা করতে দেয়নি। সরকার দুর্নীতি ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সম্পূর্ণ ব্যর্থ। এ সরকারকে আর ক্ষমতায় রাখা যায় না। তিনি আরও বলেন, মরহুম ব্যারিস্টার মওদুদ আহমদ এমন একজন নেতা ছিলেন যিনি রাজনীতি ও আইন পেশায় দেশে এবং বিদেশে সমাদৃত ছিলেন। তিনিই একমাত্র আইনজীবী যিনি অন্যায়ভাবে গ্রেপ্তার করায় রাষ্ট্রকে জরিমানা করিয়েছিলেন।


তার মৃত্যুতে দেশ একজন সত্যিকারের দেশপ্রেমিককে হারিয়েছে। প্রথম মৃত্যুবার্ষিকীতে ব্যারিস্টার মওদুদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। সভায় আরও বক্তব্য দেন- বিএনপির ভাইস চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি আবদুল আউয়াল মিন্টু, সংসদে বিরোধী দলীয় সাবেক চিফ হুইফ জয়নুল আবদীন ফারুক, ব্যারিস্টার মওদুদ আহমদের সহধর্মিণী বেগম হাসনা জসীমউদ্দিন মওদুদ, যুবদলের কেন্দ্রীয় সহ-সভাপতি ও চট্টগ্রাম মহানগরীর সভাপতি মোশারফ হোসেন দীপ্তি, জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের নেতা শাহ আলম প্রমুখ। পরে উপস্থিত নেতৃবৃন্দ ব্যারিস্টার মওদুদ আহমদের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান এবং জেয়ারত শেষে মোনাজাত করেন।

আরো পড়ুন