শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
ফেনীতে বঙ্গবন্ধুর ১০২তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা
২০ মার্চ, ২০২২ ১১:৩১:১০
প্রিন্টঅ-অ+

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস  উপলক্ষে বাংলাদেশের ১৮ কোটি মানুষের সুচিকিৎসা বাস্তবায়নের একমাত্র সংগঠন জাতীয় রোগী কল্যাণ সোসাইটি ফেনী জেলা শাখার উদ্যোগে ১৭ মার্চ বৃহস্পতিবার বিকালে জেলা কার্যালয়ে আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিল ও শিশু শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।


জাতীয় রোগী কল্যাণ সোসাইটির উপদেষ্টা ডাঃ শাহাদাত হোসাইনের সভাপতিত্বে ও জেলা সদস্য সচিব আলমগীর হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় রোগী কল্যাণ সোসাইটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বিশিষ্ট গবেষক ডাঃ মাহতাব হোসাইন মাজেদ। অনুষ্ঠানের উদ্বোধন করেন জাতীয় রোগী কল্যাণ সোসাইটির প্রতিষ্ঠাতা সদস্য সাইফুল ইসলাম চৌধুরী।


বিশেষ অতিথি ছিলেন ভোরের কাগজের প্রতিনিধি সৈয়দ মনির হোসেন, জাতীয় রোগী কল্যাণ সোসাইটির কেন্দ্রীয় সদস্য এম মুকছুদুর রহমান মিয়াজী, চট্টগ্রাম সভাপতি এডভোকেট নঈম উদ্দিন চৌধুরী, তাঁতি লীগের ফেনী সদর উপজেলা যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফরিদ, রোগী কল্যাণ সোসাইটির জেলা সদস্য মুহাম্মাদ রফিকুল ইসলাম, ইব্রাহীম রিয়া সহ জেলা শাখার নেতৃবৃন্দ। 


বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও দেশের জন্য জীবন দেয়া সকল শহীদদের মাগফিরাত কামনায় দোয়া পরিচালনা করেন লালপোল জামেয়া ইসলামীয়া মাদ্রাসার নায়েবে মুহতামিম মুফতি সালমান বিন মুনসুর। শেষে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে কেক কাটা ও শিশু শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

আরো পড়ুন