শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
‘এই দেশ বঙ্গবন্ধুর, এই দেশ বাঙালির’
০২ এপ্রিল, ২০২২ ১১:৪১:২২
প্রিন্টঅ-অ+

একুশে পদকপ্রাপ্ত গণমাধ্যম ব্যক্তিত্ব এবং দৈনিক আজাদীর সম্পাদক এম এ মালেক বলেছেন, এই দেশ বঙ্গবন্ধুর, এই দেশ বাঙালির, এই দেশ আমাদের সবার। স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ করে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে দেশকে এগিয়ে নিতে হবে।


গত বৃহস্পতিবার রাতে চট্টগ্রাম প্রেসক্লাবে টিভি ক্যামেরা জার্নালিস্ট অ্যাসোসিয়েশন আয়োজিত স্বাধীনতা দিবস উদযাপন ও বীর মুক্তিযোদ্ধা সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক মঞ্জুরুল আলম মঞ্জু এবং দেবপ্রসাদ দাস দেবুকে সংবর্ধনা দেওয়া হয়।


অ্যাসোসিয়েশনের চট্টগ্রামের সভাপতি শফিক আহমেদ সাজীবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দীপংকর দাশ বাবুর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি শহীদ উল আলম, ইন্টারন্যাশনাল বিজনেস ফোরাম চট্টগ্রাম চ্যাপ্টারের সভাপতি এস এম আবু তৈয়ব, চট্টগ্রাম ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি রাশেদ মাহমুদসহ অন্যান্যরা।

আরো পড়ুন