শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
খালেদা জিয়া রাজনৈতিক প্রতিহিংসার শিকার: ডা. শাহাদাত
১৫ এপ্রিল, ২০২২ ১৫:০৬:৫৫
প্রিন্টঅ-অ+

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া রাজনৈতিক প্রতিহিংসার শিকার বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন।


তিনি বলেছেন, মার্কিন মানবাধিকার সংস্থার একটি প্রতিবেদন বলেছে- বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সাজা রাজনৈতিকভাবে দেওয়া হয়েছে। আর আমরা এটা আগে থেকেই বলে আসছি। সরকার খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়ে বন্দি রেখে দেশে একদলীয় শাসন চালাচ্ছে।


বৃহস্পতিবার (১৪ এপ্রিল) বিকেলে নগরীর ১২ নম্বর সরাই পাড়া ওয়ার্ড বিএনপি নেতা ফখরুল হাসান চৌধুরী রাজুর উদ্যোগে আয়োজিত ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।


ডা. শাহাদাত হোসেন বলেন, খালেদা জিয়া ও তার পরিবার আজ রাষ্ট্রীয় ষড়যন্ত্রের শিকার। তারেক রহমানকে মিথ্যা মামলায় সাজা দিয়েছে। তার স্ত্রী জোবায়দা রহমান মিথ্যা মামলায় শিকার হয়েছেন। এই সরকার জিয়া পরিবারকে রাজনীতি থেকে দূরে সরিয়ে রাখার জন্য একের পর এক ষড়যন্ত্র করছে।


তিনি বলেন, জিয়া পরিবারের বিরুদ্ধে যতই ষড়যন্ত্র হোক না কেন, এই দেশের জনগণ বিএনপির সঙ্গে আছে। বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে আমরা ঐক্যবদ্ধ।


এসময় চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাসেম বক্কর বলেন, দুর্নীতির মহোৎসব চলছে। লুটপাটে ব্যস্ত এই সরকারের নেতাকর্মীরা। তারা জনগণের পাশে নেই। আজ চারদিকে হাহাকার। বিএনপি জনগণের পাশে আছে। যে কোনো দুঃসময়ে আমরা আপনাদের পাশে হাজির হই।


পাহাড়তলী থানা বিএনপির সভাপতি বাবুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- নগর বিএনপির


আহ্বায়ক কমিটির সদস্য কামরুল ইসলাম, সাবেক সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক আরিফ মেহদী, নগর যুবদলের সহ-সভাপতি দিদারুল ফেরদৌস, আলী হোসেন, মো. নাছির আহম্মদ, মাহবুব, তানভীর মল্লিক, মাশেকুল ইসলাম মাশুক, আবু ইসা বাবুল, মিলখান আলী, ফারুক উদ্দীনসহ দলের নেতাকর্মীরা।

আরো পড়ুন