শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
*সরকার ব্যবসায়ীদের স্বার্থে তেলের দাম বাড়াচ্ছে *আসন ভাগাভাগির নির্বাচনও এদেশে হতে দেওয়া হবে না
সরকারের অবস্থা তালেবানদের মতো হতে পারে: আব্বাস
১২ মে, ২০২২ ১৬:২৮:৪৭
প্রিন্টঅ-অ+

বর্তমান আওয়ামী লীগ সরকারের অবস্থা আফগানিস্তানে ক্ষমতার কেন্দ্রে থাকা তালেবানদের মত হতে পারে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।


দেশব্যাপী বিএনপিসহ বিরোধী দলীয় নেতাকর্মীদের ওপর হামলার প্রতিবাদে বৃহস্পতিবার (১২ মে) দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে ঢাকা মহানগর (উত্তর-দক্ষিণ) বিএনপির উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে রাখেন বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস এসব কথা বলেন। 


মির্জা আব্বাস বলেন, আমরা খালেদা জিয়ার নেতৃত্বে আন্দোলন করে স্বৈরাচারের পতন ঘটিয়ে গণতন্ত্র প্রতিষ্ঠা করেছিলাম। প্রধানমন্ত্রীর বক্তব্যের পরে আমাদের নেতা খন্দকার মোশাররফ হোসেন ও এলডিপির মহাসচিব রেদোয়ান আহমেদের ওপর হামলা হয়েছে।


তিনি বলেন, যেখানে হামলা হয়েছে সেখানে প্রতিরোধ শুরু হয়েছে। এখন প্রতিঘাত করতে হবে। আমি শ্রীলঙ্কার মতো বলবো না, তবে আওয়ামী লীগ সরকারের অবস্থা তালেবানদের মতো হতে পারে। সরকার ব্যবসায়ীদের স্বার্থে তেলের দাম বাড়াচ্ছে। এ টাকা কার পকেটে কোথায় পাচার হয় বলতে হবে। আমরা ভবিষ্যতে তাদের বিন্দুমাত্র ছাড় দেবো না।


নির্বাচন প্রসঙ্গে মির্জা আব্বাস বলেন, শেখ হাসিনা সরকারের অধীনে কোনো নির্বাচন হবে না এবং আসন ভাগাভাগির নির্বাচনও এদেশে হতে দেওয়া হবে না।

আরো পড়ুন