শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
পদ্মা সেতু উদ্বোধনে বিএনপির পক্ষ থেকে কোনো বাধা নাই: গয়েশ্বর
০৭ জুন, ২০২২ ১৪:৩৬:৫১
প্রিন্টঅ-অ+


বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, যমুনা সেতুর যখন ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয় সেসময় আওয়ামী লীগ তিন দিনব্যাপী হরতাল দিয়েছিল। কিন্তু পদ্মা সেতুর ব্যাপারে বিএনপি কোনো হরতাল, বাধা বা আন্দোলন করে নাই, করবেও না। পদ্মা সেতু উদ্বোধনে বিএনপির পক্ষ থেকে কোনো বাধা নাই।

মঙ্গলবার (৭ জুন) জাতীয় প্রেস ক্লাবের সামনে চট্টগ্রামের সীতাকুণ্ডে অগ্নিকাণ্ডে নিহতের প্রতিবাদ ও দোষীদের শাস্তির দাবিতে শ্রমিক দল আয়োজিত এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

বাংলাদেশে পদ্মা সেতুই একমাত্র সমস্যা না আরও হাজারো সমস্যা আছে মন্তব্য করে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, আজকে পদ্মা সেতু হয়েছে। এর বিরুদ্ধে একটা মানুষও নাই। কিন্তু পদ্মা সেতুকে কেন্দ্র করে যে পরিমাণ দুর্নীতি হয়েছে, সেটা মানুষের জানার অধিকার রয়েছে। এই দুর্নীতির টাকা রাষ্ট্রীয় কোষাগারে ফেরত দেওয়ার দাবি জনগণ করতেই পারে। কোটি কোটি টাকা যদি বিদেশে পাচার হয়, কোন কোন খাত থেকে এই টাকা লুটপাট হয়েছে তা আমরা কেন জানতে পারব না?

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির বিষয়ে বিএনপির এই স্থায়ী কমিটির সদস্য বলেন, আজকে রাষ্ট্রীয় কোষাগার শূন্য। আবার তারা তেল গ্যাসের দাম বাড়াবে। তার মধ্য দিয়ে মানুষের পকেট এমনিই ফাঁকা হয়ে যাবে।

শ্রমিক দলের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে আয়োজিত মানববন্ধনে সংগঠনটির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আরো পড়ুন