শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
১৪ দিন পর বাসায় ফিরলেন খালেদা জিয়া
২৫ জুন, ২০২২ ১৪:০১:২৯
প্রিন্টঅ-অ+


হাসপাতালে ১৪ দিন চিকিৎসা শেষে বাসায় ফিরেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। শুক্রবার (২৪ জুন) বেলা ৬টায় গুলশানের নিজ বাসভবন ফিরোজায় নিয়ে আসা হয় তাকে। এর আগে বেলা সাড়ে ৫টায় এভারকেয়ার হাসপাতাল থেকে খালেদা জিয়াকে বহনকারী গাড়ি বহর রওনা হয়।

গত ১০ জুন মধ্যরাতে হৃদরোগ সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি করানো হয় খালেদা জিয়াকে। পরের দিন ১১ জুন এনজিওগ্রাম করে তার হার্টে তিনটি ব্লক ধরা পড়ে। এরমধ্যে একটি ব্লক ৯৯ শতাংশ ক্ষতিগ্রস্ত হওয়ায় রিং বসানো হয়।

শুক্রবার বিকেলে এক সংবাদ সম্মেলনে খালেদা জিয়ার মেডিকেল বোর্ডের চিকিৎসকরা জানান, তিনি এখনও সুস্থ হননি। কিন্তু হাসপাতালে করোনার ঝুঁকির কারণে তাকে বাসায় রেখে চিকিৎসা দেওয়ার সিদ্ধান্ত নেয় মেডিকেল বোর্ড।

এদিকে খালেদ জিয়ার বাসায় ফেরার উপলক্ষে তার বাসভবনের সামনে দলীয় নেতাকর্মীরা জড়ো হন। তবে করোনার ঝুঁকির কথা বিবেচনায় নিয়ে দলীয় নেতাকর্মীদের বাসভবনের সামনে জড়ো না হতে নির্দেশ দেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।



 


আরো পড়ুন