শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
পদ্মা সেতু হওয়ায় বিএনপি খুশি নয়: ড. হাছান মাহমুদ
২৫ জুন, ২০২২ ১৪:০২:১৪
প্রিন্টঅ-অ+


ঢাকা: পদ্মা সেতু বাস্তবায়িত হওয়ায় সমগ্র বাংলাদেশ খুশি হলেও বিএনপি খুশি হতে পারেনি বলে উল্লেখ করেছে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

শনিবার (২৫ জুন) সকাল সাড়ে ৮টার দিকে পদ্মা সেতুর মাওয়া প্রান্তে আয়োজিত সুধী সমাবেশস্থলে উপস্থিত সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

পদ্মা সেতুর উদ্বোধনের অনুভূতির কথা ব্যক্ত করতে গিয়ে ড. হাছান মাহমুদ বলেন, একেবারে আমার ছোট বেলায় ঈদের চাঁদ উঠলে যেমন আনন্দ লাগতো, আজ আমার অনুভূতি ঠিক সেই রকম। কিছুটা তার চেয়েও বেশি, কারণ সমস্ত ষড়যন্ত্র ছিন্ন করে, নিজের টাকায় পদ্মা সেতু হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে।

তথ্যমন্ত্রী বলেন, আজকে সমগ্র বাংলাদেশের মানুষ উচ্ছসিত এবং যারা পদ্মাসেতুর বিরোধিতা করেছিল এখন তারা লজ্জিত। যারা পদ্মাসেতুতে অর্থায়ন বন্ধ করেছিল, তারাও আজ উল্লসিত যে বাংলাদেশ নিজের টাকায় পদ্মাসেতু করেছে।  মার্কিন যুক্তরাষ্ট্র অভিনন্দন জানিয়েছে, পাকিস্তানের প্রধানমন্ত্রীও অভিনন্দন জানিয়েছেন। কিন্তু দুঃখজনক হলেও সত্য, বিএনপি অভিনন্দন জানাতে পারেনি। এটি তাদের চরম রাজনৈতিক দৈন্য। এর মাধ্যমে তারা স্বীকার করে নিয়েছে, তারা পদ্মা সেতুর বিরোধিতা করেছিল। এ সেতু হওয়াতে সমগ্র বাংলাদেশের মানুষ খুশি হলেও বিএনপি খুশি হতে পারেনি।



 


আরো পড়ুন