শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
দেশে তেল গ্যাসের সংকট নেই, দেশ বিরোধীরা অপপ্রচার চালাচ্ছে-নৌপরিবহন প্রতিমন্ত্রী
বাঞ্ছারামপুর (ব্রাম্মণবাড়িয়া) :
২৭ জুলাই, ২০২২ ১৮:৩৮:২৫
প্রিন্টঅ-অ+

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এম.পি বলেছেন, বিশ্ব পরিস্থিতিকে মাথায় রেখে বাংলাদেশের ওপর যেন কোনো আঘাত না আসে, কোন সংকটে না পরে সেজন্য সরকার কিছু আগাম পদক্ষেপ নিয়েছে। এটিকে দেশবিরোধী রাজনীতিকরা সংকট বলছে। বাংলাদেশের মানুষ যেন ভবিষ্যতে কোনো সংকটে না পড়ে, সরকার সেই ব্যবস্থা গ্রহণ করেছে। যারা সংকটের কথা বলছে, তারা রাজনৈতিকভাবে সংকটে পড়ে অপপ্রচার চালাচ্ছে। 'যতদিন শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবেনা বাংলাদেশ।'


আশুগঞ্জ অভ‍্যন্তরীণ কন্টেইনার টার্মিনাল নির্মাণের কাজ অনেক দূর এগিয়ে গেছে। ইতোমধ্যে কনসালটেন্ট নিয়োগ হয়েছে। আশুগঞ্জ নদীবন্দরটি আন্তর্জাতিক নদীবন্দর হবে।


প্রতিমন্ত্রী আজ ব্রাম্মণবাড়িয়ার  জেলার বাঞ্ছারামপুর উপজেলায় বাংলাদেশ আওয়ামীলীগের ৬তলা বিশিষ্ট অফিস ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন  শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।


পরে এ উপলক্ষ‍্যে বাংলাদেশ আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি বলেন, বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশের উন্নয়নের রুপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাংলাদেশকে আত্মমর্যাদা, গর্ব ও অহংকারের জায়গায় নিয়ে গেছেন প্রধানমন্ত্রী। তিনি নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করেছেন।  পদ্মা সেতু আমাদের দেশ ও জাতিকে মর্যাদার জায়গায় নিয়ে গেছে।


বাঞ্ছারামপুর উপজেলা চেয়ারম‍্যান ও


উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. সিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন‍্যান‍্যের মধ‍্যে বক্তব‍্য রাখেন সাবেক প্রতিমন্ত্রী এবং দুর্যোগ ব‍্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ক‍্যাপ্টেন এ বি তাজুল ইসলাম (অব:)  এমপি, ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ মহি, বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.নূরুল ইসলাম, বাঞ্ছারামপুর পৌরসভার মেয়র তফাজ্জল হোসেন ভূইয়া প্রমুখ।


প্রতিমন্ত্রী বলেন, লোডশেডিং সকট মোকাবেলা করা শেখ হাসিনা ছাড়া অন‍্য কোন নেতৃত্বের নাই। এটি সাময়িক সমস‍্যা। দ্রুত এর সমাধান হবে। দেশের বিরুদ্ধে অনেক ষড়যন্ত্র হচ্ছে। সবাইকে এসব বিষয়ে ঐক‍্যবদ্ধ থাকতে হবে। কঠিন পরিস্থিতিতেও যাতে বিভেদ সৃষ্টি না হয় সেজন‍্য সজাগ থাকতে হবে। তিনি বলেন, মেঘনা নদীতে ১০ কিলোমিটার এলাকা খননের ব‍্যবস্থা করা হবে।

আরো পড়ুন