শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
১৫ আগস্টের কর্মসূচি বাস্তবায়নে উত্তরায় আওয়ামী লীগের মতবিনিময় সভা
মিজানুর রহমান, উত্তরা
১০ আগস্ট, ২০২২ ১২:১৮:২৮
প্রিন্টঅ-অ+

১৫ আগস্ট জাতীয় শোক দিবসের কর্মসূচি বাস্তবায়নে রাজধানীর উত্তরায় আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য ও মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব হাবীব হাসানের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।


সভায় সংসদ সদস্য হাবীব হাসান বঙ্গবন্ধুর স্মৃতিচারণ করে বলেন, ১৯৭৫ সালের ১৫ই আগস্ট গভীর রাতে পরিবারের সদস্যদেরসহ বঙ্গবন্ধুকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। এ  ঘটনা ইতিহাসের জঘন্যতম হত্যকাণ্ডকেও হার মানিয়েছে। 


এসময় তিনি ঢাকা মহানগর উত্তরের সকল থানা, ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের ১৫ আগস্টের কর্মসূচি বাস্তবায়নে বিভিন্ন দিকনির্দেশনা দেন। 


সভায় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মতিউর রহমান মতি, কার্যকরী সদস্য মহিবুল হাসান, বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন, শাহজাহান আলী মণ্ডল, সাহিদ ছিদ্দিকি, ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৫৩ নং ওয়ার্ড কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা মো. নাসির উদ্দীন, ৫২ নং ওয়ার্ড কাউন্সিলর মো. ফরিদ উদ্দিন, ৫১ নং ওয়ার্ড কাউন্সিলর মো. শরিফুর রহমান, ৪৭ নং ওয়ার্ড কাউন্সিলর ডি এম শামীম, মুসলিম খান, হাজী নাজিম উদ্দীন, হাজি নাসির উদ্দীন প্রমুখ উপস্থিত ছিলেন। 


শেষে পবিত্র আশুরা ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের নিহত সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।


এবি/এসএ

আরো পড়ুন