শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
‘১৫ আগষ্ট এলেই শরীরের রক্ত টসটস করে গর্জে উঠে’
নগর প্রতিবেদক, উত্তরা
১৬ আগস্ট, ২০২২ ১৩:৩৫:৫৯
প্রিন্টঅ-অ+

১৫ই আগষ্ট জাতীয় শোকদিবস উপলক্ষে ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৫৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও দোআ মাহফিল অনুষ্ঠিত হয়। তুরাগ থানার সাবেক সাংগঠনিক সম্পাদক ও ৫৩ নং ওয়ার্ড সভাপতি প্রার্থী আলহাজ্ব নাজিম উদ্দীনের নেতৃত্বে অনুষ্ঠানটি পরিচালিত হয়।


বক্তব্যে হাজি নাজিম উদ্দীন বলেন, ১৫ই আগষ্ট এলেই যেন আমরা যারা আওয়ামী পরিবারের সদস্য আমাদের শরীরের তাজা রক্ত টসটস করে গর্জে উঠে। আমরা সেই ষড়যন্ত্রকারী হত্যাকারীদের ঘৃণা জানাই। আগামী নির্বাচনকে সামনে রেখে বিএনপি জামাতের ষড়যন্ত্রকে নস্যাৎ করে দিয়ে এই আসনের গণমানুষের নেতা হাবিব হাসানের নেতৃত্বে আমরা ঐক্যবদ্ধ হয়ে আগামীতেও নৌকার বিজয়ের লক্ষ্যে কাজকরে যাবো। তুরাগ থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে সংগঠনকে ঐক্যবদ্ধ করে শক্তিশালী করতে আমি নিরলসভাবে কাজ করেছি। তারই ধারাবাহিকতায় ৫৩ নং ওয়ার্ডকে আরো শক্তিশালী করতে আমি সভাপতি প্রার্থী হয়েছি। আমি আপনাদের দোআ চাই,  হাবিব হাসানের জন্য দোআ চাই, জননেত্রীর জন্য দোয়া চাই, বঙ্গবন্ধু সহ শেখ পরিবারের নিহত সদস্যদের জন্য দোয়া চাই।


এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি জসিমউদদীন, ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি মনসুর আলী ও ৫ নং ইউনিটের সাধারণ সম্পাদক রাজনসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা। শেষে শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দেশ জাতির কল্যাণে দোআ মোনাজাত ও তোবারক বিতরণ করা হয়।

আরো পড়ুন