শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
গনতন্ত্রের নিয়ম মেনে কর্মসূচি দিলে সরকার বাধা দিবে না : হানিফ
নগর প্রতিবেদক, কামরাঙ্গীরচর :
২২ সেপ্টেম্বর, ২০২২ ২০:১৮:২১
প্রিন্টঅ-অ+

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, সন্ত্রাসী কর্মকাণ্ড না করে গনতন্ত্রের নিয়ম অনুযায়ী কর্মসূচি দিলে সরকার বাধা দিবে না।


বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে  রাজধানীর কামরাঙ্গীরচে বিএনপি-জামায়াত চক্রের দেশবিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য ও অপতৎপরতার বিরুদ্ধে কামরাঙ্গীরচর থানা আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে তিনি এসব কথা বলেন।


দেশবিরোধীদের নৈরাজ্য, তাণ্ডব ও পুলিশের ওপর হামলার প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, সাবেক মন্ত্রী, স্থানীয় সংসদ সদস্য এ্যাড কামরুল ইসলাম এমপি'র সভাপতিত্বে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। 


এ সমাবেশে অংশগ্রহণ করেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ হুমায়ুন কবির, থানা আ.লীগের সভাপতি আবুল হোসেন সরকার, সাধারণ সম্পাদক হাজী সোলায়মান মাদবর, ৫৫নং ওয়ার্ড কাউন্সিলর হাজী নুরে আলম চৌধুরী, ৫৬নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হোসেন, ৫৭ ওয়ার্ড কাউন্সিলর হাজী মোঃ সাইদুল মাদবর  ও সংরক্ষিত কাউন্সিলর-শেফালী আক্তার সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।


বিক্ষোভ মিছিলটি কামরাঙ্গীরচর নুড়িয়া মাদ্রাসা সড়ক প্রদক্ষিণ করে মাদবর বাজার হয়ে লোহার ব্রীজে গিয়ে সমাবেশে মিলিত হয়।

আরো পড়ুন