শিরোনাম :

  • ডি মারিয়া উড়িয়ে দিলেন রিয়ালকে তিন সপ্তাহ পরিকল্পনা, অতঃপর অভিযানের গ্রিন সিগন্যাল কোহলির ব্যাটে সহজ জয় ভারতের বিএনপি নেতা শামসুজ্জামান দুদুর বাড়িতে হামলা জাবি উপাচার্যকে পদত্যাগের জন্য আল্টেমেটাম
বিশ্বকাপের প্রথম ম্যাচ খেলছেন না স্টেইন!
স্পোর্টস ডেস্ক :
২৯ মে, ২০১৯ ১০:১২:৫৭
প্রিন্টঅ-অ+


আগামীকাল (বৃহস্পতিবার) বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামা হচ্ছে না দক্ষিণ আফ্রিকান পেসার ডেল স্টেইনের। পুরনো কাঁধের চোট এখনো সেরে না ওঠায় তাকে নিয়ে কোনো ঝুঁকি নিতে চাচ্ছে না প্রোটিয়া টিম ম্যানেজমেন্ট।

দক্ষিণ আফ্রিকার প্রধান কোচ ওটিস গিবসন সরাসরি স্টেইনের না খেলার কথা জানালেও গতকাল দলের অনুশীলন শেষে সংবাদমাধ্যমকে বলেন, 'স্টেইন এখনো পুরোপুরি প্রস্তুত নন। আমরা মনে করছি ছয় সপ্তাহব্যাপী চলা টুর্নামেন্টের জন্য এখনি কোনো ঝুঁকি নেয়া উচিত হবে না।'

শ্রীলঙ্কা ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচেও দলে ছিলেন না স্টেইন। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচটি বৃষ্টিতে ভেস্তে যাওয়ায় খেলা হয়নি তার। আর লঙ্কানদের বিপক্ষে প্রোটিয়াদের স্কোয়াডেই ছিলেন না তিনি।

এদিকে বাংলাদেশের বিপক্ষেও স্টেইনের খেলা অনিশ্চিত! কোচ ওটিস গিবসন আশা করছেন, ৫ জুন ভারতের বিপক্ষে ম্যাচ দিয়েই মাঠে ফিরবেন স্টেইন।

উল্লেখ্য, এপ্রিলের শুরুতে আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জারস ব্যাঙ্গালুরুর হয়ে মাত্র দুই ম্যাচ খেলেই ডান কাঁধের ব্যথা নিয়ে দেশে ফিরতে হয় স্টেইনকে। ২০১৬ সালের নভেম্বরে তার ডান কাঁধে ফ্র্যাকচার ধরা পড়েছিল। পুরনো সে ইনজুরি আড়াই বছর পরে এসেও ভোগাচ্ছে স্টেইনকে।



আমার বার্তা/২৯ মে ২০১৯/জহির


আরো পড়ুন