শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
২৭ বলে ৯ করলেন তামিম, ৩০ বলে প্রথম রান আশরাফুলের
১১ জানুয়ারি, ২০২২ ১১:০০:০৬
প্রিন্টঅ-অ+

ইন্ডিপেন্ডেন্স কাপের দ্বিতীয় রাউন্ডের ম্যাচে বিসিবি সাউথ জোনের বোলারদের কঠিন পরীক্ষার সামনে পড়েছেন ইসলামি ব্যাংক ইস্ট জোনের ব্যাটাররা। রানের জন্য রীতিমতো হাঁসফাঁশ করছেন তামিম ইকবাল, মোহাম্মদ আশরাফুল, ইমরুল কায়েসরা।


সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ইস্ট জোনকে ব্যাটিংয়ে পাঠিয়েছে সাউথ জোন। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ২১ ওভার শেষে ইস্ট জোনের সংগ্রহ ২ উইকেট হারিয়ে ৪৭ রান।


ইস্ট জোনের পক্ষে ইনিংস সূচনা করতে নেমেছিলেন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল ও রনি তালুকদার। ইনিংসের চতুর্থ ওভারে ব্যক্তিগত ৩ ও দলীয় ৬ রানে নাহিদুল ইসলামের ওভারে আউট হন রনি।


এরপর তিন নম্বরে নামা ইমরুল কায়েসের সঙ্গে খেলতে থাকেন তামিম। বাঁহাতি তারকা পেসার মোস্তাফিজুর রহমানের বলে কভার ড্রাইভে একটি বাউন্ডারি হাঁকান তিনি। কিন্তু দুই স্পিনার মেহেদি হাসান ও নাহিদুল ইসলামের বিপক্ষে রানের জন্য সংগ্রাম করতে হয় তাকে।


শেষ পর্যন্ত মেহেদির করা ইনিংসের নবম ওভারের চতুর্থ বলে এগিয়ে এসে মারতে গিয়ে স্ট্যাম্পিংয়ের ফাঁদে ধরা পড়েন তামিম। আউট হওয়ার আগে এক চারের মারে ২৭ বল খেলে মাত্র ৯ রান করতে পেরেছেন তিনি।


তামিমের চেয়েও কঠিন অবস্থায় পড়েন চার নম্বরে নামা আশরাফুল। তিনি মুখোমুখি ২৯ বল থেকে কোনো রানই করতে পারেননি। পরে ৩০তম বলে ডাবলস নিয়ে রানের খাতা খোলেন তিনি।


এখন পর্যন্ত ইমরুল দুই চারের মারে ৪৭ বলে ২৯ রান করেছেন। অন্যদিকে ৪৩ বল থেকে ৪ রান নিয়ে খেলছেন আশরাফুল।


অন্যদিকে একাডেমি মাঠে মুখোমুখি হয়েছে বিসিবি নর্থ জোন ও ওয়ালটন সেন্ট্রাল জোন। টস হেরে আগে ব্যাট করতে নেমে ১৮ ওভারে সেন্ট্রালের সংগ্রহ ১ উইকেটে ৭৭ রান। সৌম্য সরকার ৫০ বলে ৩১ ও আব্দুল মজিদ ৪৫ বলে ৩১ রান নিয়ে খেলছেন।

আরো পড়ুন