শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
মেয়ের ছবি ভাইরাল
সরিয়ে নিতে বললেন কোহলি-আনুশকা
২৬ জানুয়ারি, ২০২২ ১১:২৯:৪০
প্রিন্টঅ-অ+

ঘটনাটা গত রোববারের। বিরাট কোহলির অর্ধশতক হাঁকিয়েছিলেন, গ্যালারিতে তখন তার স্ত্রী আনুশকা শর্মা তাদের কন্যা নিয়ে ভামিকাকে উদযাপন করছিলেন, দারুণ ইনিংসের জন্য অভিবাদন জানাচ্ছিলেন ভারতীয় ব্যাটারকে। আনুশকা ও ভামিকার সেই মুহূর্ত ধরা পড়েছে টিভিতে, এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমেও ফলাও করে প্রচারিত হয়েছে সে ছবি।


গেল বছরের শুরুতে কন্যাসন্তানের জন্মের পর থেকেই তাকে সব ধরনের প্রচার থেকে দূরে রেখেছিলেন কোহলি-আনুশকা। সে কারণেই প্রথমবারের মতো কোহলির মেয়ের ছবি প্রকাশ পাওয়ায় তা পেয়ে গিয়েছিল বাড়তি প্রচার। সে নিয়েই এবার মুখ খুললেন ভারতের দুই জগতের দুই তারকা। যে ছবি প্রকাশ পেয়ে গেছে, তাও সরিয়ে নিতে বললেন দু’জনেই।  


রোববার রাতে এই মুহূর্ত প্রকাশ পাওয়ার পর থেকে এই ছবি ঘুরে বেড়াচ্ছে ফেসবুক, ইনস্টাগ্রাম ও টুইটারে। কোহলি ও আনুশকা দু’জনেই এক বিবৃতিতে জানালেন, সে মুহূর্তটা অসাবধানতাবশত ঘটে গেছে। 


নিজেদের ইনস্টাগ্রাম স্টোরিতে দু’জনেই লিখলেন, ‘আমরা বুঝতে পেরেছি যে, স্টেডিয়ামে আমাদের মেয়ের ছবি তোলা হয়েছে, সেসব দারুণভাবে প্রচারও করা হয়েছে। আমরা সবাইকে জানাতে চাই যে অসাবধানতাবশত এমন কিছু হয়েছে, আমরা জানতাম না যে ক্যামেরা আমাদের দিকে তাক করা আছে।’


এরপর দুই তারকা অনুরোধও করলেন, কন্যাসন্তানের ছবি যেন আর প্রচার না করা হয়। বললেন, ‘এই বিষয়ে আমাদের অবস্থান ও অনুরোধ একই থাকবে। আমরা আগে যে কারণ দেখিয়েছি, তা মেনে ভামিকার ছবি যদি না তোলা হয়, কিংবা প্রকাশ না করা হয়, তাহলে আমরা সত্যিই আনন্দিত হবো। আপনাদের ধন্যবাদ।’


যদিও কোহলি-আনুশকার মেয়ের ছবি প্রকাশের পর থেকেই এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে দু’রকম প্রতিক্রিয়া দেখা যাচ্ছিল। এক পক্ষ এই খুদে তারকার ছবি দেখে বেশ উচ্ছ¡াস প্রকাশ করেছিলেন, অন্যরা আবার কোহলি-আনুশকার গোপনীয়তা লঙ্ঘন করা নিয়েও সমালোচনা প্রকাশ করেছিলেন। 


ভামিকার ছবি অবশ্য এবারই প্রথম তোলা হয়নি। এর আগে মুম্বাই বিমানবন্দরে তোলা হয়েছিল তার ছবি, এরপর দু’জনের অনুরোধে তা আর প্রকাশিত হয়নি। 

আরো পড়ুন