শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
পুত্রসন্তানের বাবা হলেন যুবরাজ
২৭ জানুয়ারি, ২০২২ ১২:৫৬:২৬
প্রিন্টঅ-অ+

সাবেক ভারতীয় অলরাউন্ডার যুবরাজ সিং বাবা হয়েছেন। ভারতীয় দলের এই কিংবদন্তি ক্রিকেটার এবং তার স্ত্রী অভিনেত্রী হ্যাজেল কিচের ঘর আলো করে এক পুত্রসন্তান জন্ম নিয়েছে মঙ্গলবার। যুবরাজ অবশ্য সদ্যোজাত সেই শিশুর কোনও ছবি পোস্ট করেননি।


নিজের বাবা হওয়ার খবরটা টুইটারে জানিয়েছেন যুবরাজ। লিখেছেন, ‘আমি আমার সব ভক্ত, বন্ধু এবং পরিবারের সবাইকে একটা খবর জানাতে চাই। সেটা হলো আমাদের পরিবারে এক পুত্রসন্তান এসেছে।’


পুত্রসন্তানের জনক-জননী হয়ে আনন্দের সীমা নেই যুবরাজ-হ্যাজেলের। দু’জনের পক্ষ থেকে সেই বার্তায় যুবরাজ জানান সেটাও। লিখেন, ‘আমরা বেশ উচ্ছ¡সিত হয়ে এই খবর জানাচ্ছি। আমাদের আশীর্বাদ করার জন্য ঈশ্বরকে ধন্যবাদ।’


পরিবারের গোপনীয়তা রক্ষার্থে পুত্রসন্তানের ছবি দেননি যুবরাজ। তাদের গোপনীয়তা বজায় রাখতে সহায়তা করার জন্য সবার কাছে আবেদনও জানান তিনি। 


৪০ বছর বয়সী যুবরাজ লিখেছেন, ‘এই শিশুকে পৃথিবীতে আমরা স্বাগত জানাচ্ছি। আশা করব, সবাই এই সময়ে আমাদের গোপনীয়তাকে সম্মান করবেন। ভালবাসা-সহ হ্যাজেল এবং যুবরাজ।’ এই খবর ছড়িয়ে পড়ার পর থেকেই শুভকামনার জোয়ারে ভাসছেন যুবরাজ-হ্যাজেল দম্পতি। 


২০০০ সালে কেনিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে ক্যারিয়ার শুরু হয়েছিল যুবরাজের। এরপর ভারতীয় দলের হয়ে এক চ্যাম্পিয়ন্স ট্রফি ছাড়া কোনো বৈশ্বিক শিরোপা জেতা বাদ রাখেননি তিনি।


২০০৭ সালে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে প্রথম বারের মতো ওভারে ছয় ছক্কার কীর্তি গড়েন তিনি। এরপর ২০১১ বিশ্বকাপে দারুণ অলরাউন্ডিং পারফর্ম্যান্স দেখিয়ে তিনি দলকে জেতান বিশ্বকাপ, নিজে জেতেন টুর্নামেন্ট-সেরা খেলোয়াড়ের খেতাব। সেই যুবরাজ ২০১৭ সালে ভারতীয় দলে সবশেষ ম্যাচটা খেলেন তিনি।

আরো পড়ুন