শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
হেরেই চলেছে চেন্নাই প্রথম জয় হায়দরাবাদের
১১ এপ্রিল, ২০২২ ১২:৫৮:৫৩
প্রিন্টঅ-অ+

মহেন্দ্র সিং ধোনি মৌসুম শুরুর আগেই জানিয়েছিলেন, অধিনায়কত্বের দায়িত্ব ছাড়ছেন তিনি। তার নেতৃত্বের অভাবেই হোক অথবা অন্য কারণ- এরপর আর এক ম্যাচেও জয় পায়নি চেন্নাই সুপার কিংস। শনিবার তারা হেরেছে সানরাইজার্স হায়দরাবাদের কাছে, তাদের হারিয়ে মৌসুমে প্রথম জয় পেয়েছে দলটি।


ডি ওয়াই পাতিল স্টেডিয়ামে ম্যাচটি হায়দরাবাদ জিতেছে ১৪ বল ও ৮ উইকেট হাতে রেখে। টস হেরে ফিল্ডিংয়ে নেমে ৭ উইকেট হারিয়ে ১৫৪ রান করে চেন্নাই। জবাব দিতে নেমে কেবল দুই উইকেট হারিয়েই লক্ষ্যে পৌঁছে গেছে হায়দরাবাদ।


দলীয় ২৫ রানে প্রথম উইকেট হারায় চেন্নাই। ১১ বলে ১৫ রান করে রবিন উত্থাপ্পা সাজঘরে ফেরত যান। ১৩ বলে ১৬ রান করে থাসারাঙ্গু নাটারজানের বলে বোল্ড হয়ে আউট হন আরেক ওপেনার ঋতুরাজ গায়কোয়াড়। 


একপ্রান্ত আগলে রাখা মঈন আলিও সাজঘরে ফেরত যান ৩৫ বলে ৪৮ রান করে। শেষদিকে আম্বাত্তি রাইডু ২৭ বলে ২৭ ও জাদেজা ১৫ বলে ২৩ রান করলেও ১৫৪ রানের বেশি করতে পারেনি চেন্নাই। 


তাদের জবাব দিতে নেমে উদ্বোধনী জুটিতে ৮৯ রান যোগ করেন কেন উইলিয়ামসন ও অভিষেক শর্মা। ৪০ বলে ৩২ রান করে আউট হয়ে যান উইলিয়ামসন, আরেক প্রান্তে থাকা অভিষেকের ব্যাটে আসে ৫০ বলে ৭৫ রান। পরে রাহুল ত্রিপাটির ১৫ বলে ৩৯ রানে সহজ জয় পায় হায়দরাবাদ। 

আরো পড়ুন