শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
আন্তর্জাতিক রেটিং দাবায় শীর্ষে শরীয়তউল্লাহ-সরোয়ার
১৮ এপ্রিল, ২০২২ ১৪:৩৬:২০
প্রিন্টঅ-অ+

ওয়ালটন অনুর্ধ্ব-২০০০ আন্তর্জাতিক রেটিং দাবা প্রতিযোগিতার চতুর্থ রাউন্ড শেষে সোনালী ব্যাংক ক্রীড়া ও বিনোদন ক্লাবের মোঃ শরীয়তউল্লাহ ও সারোয়ার হোসেন উল্লাস পূর্ণ চার পয়েন্ট নিয়ে যুগ্মভাবে পয়েন্ট তালিকার শীর্ষে রয়েছেন। সাড়ে তিন পয়েন্ট নিয়ে ৪  মিলিতভাবে দ্বিতীয় স্থানে রয়েছেন মোঃ আরিফুল আমিন, শেখ রাশেদুল হাসান, আনিস শিকদার ও মোঃ সাজিদুল হক। 


২০০০ এর নীচে এবং রেটিংবিহীন মোট ৮৪ জন খেলোয়াড় এ ইভেন্টে অংশ নিচ্ছে। চতুর্থ রাউন্ডের খেলায় শরীয়ত ইমনকে, উল্লাস ফিরোজকে, আনিস রিপনকে, সাজিদ আহাদকে, জাহিদ দুলালকে, মোমিন শামসুলকে, নাসিম ডাঃ রতনকে, ওসমান নাসিরকে, তাহমিদ রশিদকে, দীন অভিজিৎকে, রউফ হাসানকে, বাবু বাবলুকে, শাহজাহান জাহিদুলকে, অনু চৌধুরীকে ও মোশিক শাহিনুরকে পরাজিত করেন। আরিফ রাশেদের সাথে, মনি জহিরের সাথে, যদুনাথ ইয়াসিনের সাথে, তানভীর মাসুদের ও বাপ্পী মইনুদ্দিনের সাথে ড্র করেন। পঞ্চম রাউন্ডের খেলা বিকালে অনুষ্ঠিত হয় এবং এ বিজ্ঞপ্তি লেখা পর্যন্ত খেলাগুলো চলছিল। 


ষষ্ঠ রাউন্ডের খেলা রোববার সকাল ৯-৩০ (সাড়ে) টা হতে একই স্থানে শুরু হবে। ষষ্ঠ রাউন্ডের পর সপ্তম রাউন্ডের খেলা অনুষ্ঠিত হবে। খেলা শেষে পুরস্কার প্রদান অনুষ্ঠান হবে।

আরো পড়ুন