শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
কায়সার হামিদের ভাই গুরুতর অসুস্থ
১৯ এপ্রিল, ২০২২ ১২:৫২:১৩
প্রিন্টঅ-অ+

সাবেক তারকা ফুটবলার কায়সার হামিদের ছোট ভাই শাজাহান হামিদ বিপু রাজধানীর এক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি মস্তিষ্ক ক্যান্সারে আগেই ভুগছিলেন এর সঙ্গে নানা রোগ জটিলতা তৈরি হওয়ায় এখন আইসিইউতে আছেন। 


কায়সার হামিদ তার ছোট ভাইয়ের অসুস্থতা সম্পর্কে বলেন, ‘ভারতে দেড় মাস চিকিৎসাধীন ছিল। দেশে আসার পর খাবারে সমস্যা হচ্ছিল। চিকিৎসক নাকের নল দিয়ে খাওয়ানোর চেষ্টা করে। পরবর্তীতে এতে আরো সমস্যা তৈরি হয়। এখন ববি আইসিইউতে আছে।’ 


কায়সারের ছোট ভাইও ফুটবলার ছিলেন। ব্রাদার্স ইউনিয়ন ও ওয়ারীতে খেলেছেন। ববি জাতীয় হ্যান্ডবল দলেও খেলেছেন। ববির অসুস্থতার জন্য প্রধানমন্ত্রী আর্থিক অনুদান দিয়েছেন। 


হামিদ পরিবার ক্রীড়াঙ্গনে অনন্য। এক পরিবার থেকে ৩ টি জাতীয় ক্রীড়া পুরস্কার পাওয়ার রেকর্ড আর নেই। কায়সার হামিদের বাবা কর্ণেল হামিদ বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের প্রতিষ্ঠাকালীন সভাপতি। জাতীয় ক্রীড়া পরিষদের ভাইস চেয়ারম্যান ছিলেন।  কায়সার হামিদের মা রাণী হামিদ বাংলাদেশের নারী ক্রীড়াবিদের অগ্রদূত। ৭৭ বছর বয়সেও তিনি দাবা খেলছেন। কায়সার হামিদের আরেক ভাই সোহেল হামিদ স্কোয়াশ খেলোয়াড় ছিলেন ও ফেডারেশনের সাধারণ সম্পাদকও ছিলেন। 

আরো পড়ুন