শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
মা বলেছে বর খুঁজে নিতে, তাই শ্রেয়াসকে বিয়ে করতে চান তরুণী
২১ এপ্রিল, ২০২২ ১১:৪৬:০১
প্রিন্টঅ-অ+

এই মুহূর্তে ভারতের অন্যতম শীর্ষ ক্রিকেটার শ্রেয়াস আয়ার। এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের কলকাতা নাইট রাইডার্সকে নেতৃত্ব দিচ্ছেন তিনি। ব্যাট হাতেও আছেন দারুণ ছন্দে।  তাকে নিয়ে তরুণীদের মধ্যে উন্মাদনাও নতুন নয়।


তার প্রেমে হাবুডুবু খাচ্ছেন গোটা দেশের তরুণীরাই। তেমনই একজন এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে হয়ে গেলেন ভাইরাল। এমনিতে দেখতে সুদর্শন শ্রেয়াস ভুড়ি ভুড়ি প্রস্তাব পাবেন এটাই স্বাভাবিক। ওই তরুণীও একেবারে বিয়ের প্রস্তাবই দিয়ে দিয়েছেন।


রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচ দেখতে এসেছিলেন কলকাতা নাইট রাইডার্সের এই নারী ভক্ত। সেই ম্যাচ দেখতে তিনি একটি প্ল্যাকার্ড নিয়ে এসেছিলেন। তাতে লেখা, ‘আমার মা বর খুঁজে নিতে বলেছে, তুমি কি আমাকে বিয়ে করবে শ্রেয়াস আয়ার?’ 


এই ছবিটি কেকেআর তাদের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করেছে। মুহূর্তেই সেটি ছড়িয়েও পড়েছে। যদিও এই মুহূর্তে একেবারেই ভালো ছন্দে নেই কলকাতা নাইট রাইডার্স।


৭ ম্যাচের মধ্যে ৪টিতেই তারা হেরে বসে রয়েছে। তার মধ্যে তারা আবার হারের হ্যাটট্রিক করেছে। সব মিলিয়ে বেশ বেকায়দায় পড়ে গিয়েছে কলকাতা। তবে তাতে শ্রেয়সের ভালোবাসার অভাব হচ্ছে না। বিয়ের বাজারে তাঁর চাহিদা এখন আকাশ ছোঁয়া।

আরো পড়ুন