শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
আর্জেন্টিনার মার্টিনেজকে কিনতে চায় ইতালির জুভেন্তাস
২১ এপ্রিল, ২০২২ ১১:৪৭:৪১
প্রিন্টঅ-অ+

ক্যারিয়ারের লম্বা সময় কাটিয়ে দিয়েছেন আর্সেনালে। পরে অ্যাস্টন ভিলাতে গিয়ে নিজেকে খুঁজে পেয়েছেন। জায়গা করে নিয়েছেন জাতীয় দলেও। এবার এমিলিয়ানো মার্টিনেজকে দলে নিতে আগ্রহী ইতালির ক্লাব জুভেন্তাস। আর্জেন্টাইন সংবাদ মাধ্যম টিওআইসি স্পোর্টস দিচ্ছে এমন খবর।


তুরিনের বুড়িদের কোচ মেসেমিলিয়ানো এলেগ্রির গোলরক্ষক হিসেবে প্রথম পছন্দ মার্টিনেজ। চলতি মৌসুমে সিরি আতে সেরা তিনে থাকা হচ্ছে না জুভেন্তাসের। দলকে তাই নতুন করে সাজাতে চাচ্ছেন এলেগ্রি। ওই পরিকল্পনায় নেই বর্তমানে প্রথম পছন্দের গোলরক্ষক ওজসিয়েচ সাজেসনি।


তার জায়গায় এলেগ্রির প্রথম পছন্দ মার্টিনেজ। ইতোমধ্যেই ক্লাবের প্রধানের কাছে তাকে দলে নিতে অনুরোধ করেছেন ইতালিয়ান কোচ। যদিও মার্টিনেজকে দলে নিতে হলে মোটা অঙ্কের অর্থই খরচ করতে হবে জুভেন্তাসকে। 


কয়েকদিন আগে ২০২৭ সাল অবধি নিজের চুক্তি নবায়ন করেছেন আর্জেন্টাইন তারকা। অ্যাস্টন ভিলায় নিজের সময়টা যে উপভোগ করছেন, জানিয়েছিলেন সেটিও। 


২০২০ সালে আর্সেনাল থেকে অ্যাস্টন ভিলাতে যোগ দেন মার্টিনেজ। এরপর থেকে ক্লাবটির হয়ে ৬৯টি ম্যাচে মাঠে নেমেছেন তিনি। এর আগের মৌসুমে আর্সেনালের এফএ কাপ জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন তিনি। এরপর দেশের হয়ে সুযোগ পেয়ে জিতেছেন কোপা আমেরিকাও। 

আরো পড়ুন