শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
তবুও পিএসজিতেই থাকছেন মেসি
২৭ এপ্রিল, ২০২২ ১১:৪৩:৫৩
প্রিন্টঅ-অ+

‘বিশ্বকাপের পর আমাকে অনেকগুলো বিষয় পুনর্বিবেচনা করতে হবে’-- গত মার্চে লা বম্বোনেরায় ভেনিজুয়েলার বিপক্ষে বিশ্বকাপ বাছাই ম্যাচের পর যখন লিওনেল মেসি এই কথা বলেছিলেন, তখন অনেকে ধারণা করেছিলনে হয়ত ৩৪ বছর বয়সী মেসি জাতীয় দলে তার ভবিষ্যৎ নিয়ে ভাবার দিকে ইঙ্গিত করছেন। 


তবে কিছু বিশ্লেষক তখন বলেছিলেন আসলে মেসি বিশ্বকাপের পর প্যারিস সেন্ট জার্মেই ছাড়ার চিন্তা করছেন। স¤প্রতি লিগ ওয়ানের শিরোপা পুনরুদ্ধার করা পিএসজিতে মেসি যেন অনেকটা নিজেকে হারিয়ে খুঁজছেন আর ক্লাবও চ্যাম্পিয়নস লিগে ক্রমাগত ব্যর্থতার কারণে সমর্থকদের তোপের মুখে পড়েছে। লিগ আর চ্যাম্পিয়নস লিগ মিলিয়ে এই মৌসুমে এখন পর্যন্ত মোটে ৯ গোল করেছেন তিনি।


তবে আর্জেন্টিনার সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস বিশ্বস্ত সূত্রের বরাত দিয়ে জানিয়েছে, পিএসজি ছাড়ার কথা মেসি ভাবছেন না। তিনি বরং তার চুক্তির পুরো সময়টা প্যারিসেই কাটাতে চান। এমনকি নিজের পুরনো ক্লাব বার্সেলোনাতেও তার ফিরে যাওয়ার কোন সম্ভাবনা নেই।


চলতি মৌসুমের শুরুতে সবাইকে অবাক করে দিয়ে শৈশবের ক্লাব বার্সেলোনাকে বিদায় জানিয়ে পিএসজিতে যোগ দেন মেসি। প্যারিসিয়ান ক্লাবটির সঙ্গে তখন দুই বছরের চুক্তি করেন তিনি। প্যারিসে নিজের প্রথম মৌসুমে চ্যাম্পিয়নস লিগ থেকে দুর্ভাগ্যজনকভাবে তার দল বিদায় নিলেও লিগ শিরোপা ঠিকই জেতা হয় গেছে মেসির।

আরো পড়ুন