শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
মিমোকে নিয়েই এশিয়ান গেমস বাছাইয়ের হকি দল
২৮ এপ্রিল, ২০২২ ১৪:১৩:২৬
প্রিন্টঅ-অ+

৪ মে এশিয়ান গেমসের বাছাই খেলতে বাংলাদেশ হকি দল থাইল্যান্ডের উদ্দেশ্যে রওনা হবে। হকি ফেডারেশন ১৮ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করেছে। দ্বীন ইসলাম ইমন ও নাহিয়ান শুভ স্ট্যান্ডবাই হিসেবে আছেন। 


বাংলাদেশ হকি ফেডারেশন ৩৬ সদস্যের প্রাথমিক দল থেকে ২০ জনের স্কোয়াড করে। সেই ২০ জনের তালিকায় অভিজ্ঞ খেলোয়াড় পুষ্কর ক্ষিসা মিমোর নাম ছিল ১৮ জনের পর। ২ জন খেলোয়াড় স্ট্যান্ডবাই থাকবে ফলে মিমোকে স্ট্যান্ডবাই ধরা হয়েছিল। চূড়ান্ত দল অবশ্য মিমোকে নিয়েই হয়েছে। 


ব্যাংককে এশিয়ান গেমসের বাছাইয়ের পর আগামী মাসের তৃতীয় সপ্তাহেই ইন্দোনেশিয়ার জাকার্তায় এশিয়া কাপ খেলবে বাংলাদেশ। বাংলাদেশ হকি দল এই দুই টুর্নামেন্টের জন্য এত দিন বিকেএসপিতে অনুশীলন করছে। বুধবার থেকে ক্যাম্প ছুটি। ১ মে মওলানা ভাসানী স্টেডিয়ামে আবার রিপোর্টিং করতে হবে খেলোয়াড়। ব্যাংককে অধিনায়কত্ব করবেন রেজাউল করিম বাবু ও জাকার্তায় খোরশেদের রহমান। দুই টুর্নামেন্টেই কোচ গোপীনাথান। 


১৮ সদস্যের দল- 


বিপ্লব কুজুর, আবু সাঈদ নিপ্পন, খোরশেদুর রহমান, ফরহাদ আহমেদ শিটুল, আশরাফুল ইসলাম, মেহেদী হাসান, রেজাউল করিম বাবু, সারোয়ার হোসেন, সোহানুর রহমান সবুজ, রোমান সরকার, নাঈম উদ্দিন, প্রিন্স লাল সামন্ত, রাসেল মাহমুদ জিমি, আরশাদ হোসেন, মিলন হোসেন, ফজলে হোসেন রাব্বি, রাকিবুল হোসেন রকি ও পুস্কর ক্ষিসা মিমো।

আরো পড়ুন