শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
চিকিৎসার জন্য লন্ডন গেলেন তাসকিন
০৭ মে, ২০২২ ১২:১০:৫২
প্রিন্টঅ-অ+

দীর্ঘদিন ধরেই কাঁধের ইনজুরিতে ভুগছেন বাংলাদেশ দলের ডানহাতি পেসার তাসকিন আহমেদ। এই চোট থেকে পুরোপুরি সেরে উঠতে চিকিৎসার জন্য গতকাল শুক্রবার লন্ডনের উদ্দেশ্যে যাত্রা করেছেন তিনি।


গতকাল শুক্রবার সকালে দেশ ছাড়েন তাসকিন। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ খবর নিজেই জানিয়েছেন এই গতি তারকা। লন্ডনে যাওয়ার আগে সমর্থকদের কাছে দোয়া চেয়ে লিখেছেন, ‘আপনাদের প্রার্থনায় রাখুন।’


লন্ডনে তাসকিনের জন্য আগে থেকেই অপেক্ষা করছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরী। তার তত্বাবধানে সেখানকার অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শে চিকিৎসা সারবেন তাসকিন। 


কাঁধের চিকিৎসার কারণে গত দক্ষিণ আফ্রিকা সফর শেষ না করেই দেশে ফেরেন তাসকিন। একই কারণে খেলতে পারেননি ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ। এবার ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচের স্কোয়াডেও রাখা হয়নি তাকসিনকে। বর্তমান অবস্থা বিবেচনায় দ্বিতীয় ও শেষ ম্যাচেও তাকে পাওয়ার সম্ভাবনা ক্ষীণ।

আরো পড়ুন