শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
পরকীয়ার জেরে পিকের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা শাকিরার
০৫ জুন, ২০২২ ১৩:৩৮:৫৪
প্রিন্টঅ-অ+


অবশেষে বিচ্ছেদ হলো বার্সেলোনা তারকা জেরার্ড পিকে ও পপ সম্রাজ্ঞী শাকিরার। দীর্ঘ ১২ বছর সম্পর্কের ইতি টানলেন তারা।

শনিবার (৩ জুন) এক আনুষ্ঠানিক বিবৃতিতে বিষয়টি জানায় শাকিরার নিজস্ব কমিউনিকেশন এজেন্সি। এটি নিশ্চিত করে ব্রিটিশ গণমাধ্যম ডেইলি স্টার।

বিবৃতিতে শাকিরা বলেন, ‘দুঃখজনক হলেও এটা সত্যি যে, আমরা সম্পর্কের ইতি টানলাম। আমাদের সন্তানদের কথা মাথায় রেখে বিষয়টি গোপন রাখার ব্যাপারে আশা করি আপনারা সচেতন থাকবেন। এটি সম্মানের সহিত নেবেন। বিষয়টি বুঝার জন্য সবার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। ’

কয়েকদিন আগে স্প্যানিশ মিডিয়াগুলো জানায়, বার্সেলোনার ১৭ বছর বয়সী মিডফিল্ডার গাভির মায়ের সঙ্গে পরকীয়ায় জড়িয়েছেন পিকে। কাতালান দৈনিক এল পিরিওদিকো দাবি করে, পরকীয়া ধরা পড়ে যাওয়ায় পিকে বাড়িছাড়া হয়েছেন। তিনি বার্সেলোনায় কায়ে মুনতানের অঞ্চলে একা একা ক্লাব সতীর্থ রিকে পুজ ও বন্ধুবান্ধবের সঙ্গে জমিয়ে পার্টি করছেন।

খবরটি প্রকাশ হওয়ার পর অসুস্থ হয়ে পড়েছিলেন শাকিরা। প্রচণ্ড মানসিক চাপ তিনি সামলাতে পারেননি। যে কারণে তার 'অ্যাংজাইটি অ্যাটাক' হয়েছিল। তাকে হাসপাতালে নিতে অ্যাম্বুলেন্স ডাকা হয়। প্রত্যক্ষদর্শীর মতে, কাঁদতে কাঁদতে সেই অ্যাম্বুলেন্সে ওঠেন কলম্বিয়ান পপ সম্রাজ্ঞী। পরে তাকে বার্সেলোনা শহরের টেকনোন ক্লিনিকে নেওয়া হয়।


আরো পড়ুন