শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
এবার টিভি সিরিজে অভিনয় করলেন মেসি
০৯ জুন, ২০২২ ১৫:০৯:০৯
প্রিন্টঅ-অ+


অনেক বিজ্ঞাপনেই অংশ নিয়েছেন লিওনেল মেসি। এক যুগেরও বেশি সময় ধরে বিশ্বের সেরা ফুটবলারদের একজন।

তাকে নিয়ে তাই বিভিন্ন প্রতিষ্ঠানের আগ্রহও থাকে তুঙ্গে। তাই বিজ্ঞাপনের শ্যুটিং কম করতে হয়নি আর্জেন্টাইন তারকার।  

তবে এবার মেসি অভিনয় করেছেন একটি টিভি সিরিজে। আর্জেন্টাইন সংবাদ মাধ্যম টিওআইসি স্পোর্টস জানিয়েছে ‘লস প্রোতেক্তোরেস’ নামের ওই সিরিজটির দ্বিতীয় সিজনে দেখা যাবে মেসিকে।  

ইতোমধ্যেই আর্জেন্টিনায় সিরিজটি বেশ জনপ্রিয়তা পেতে শুরু করেছে। মেসির উপস্থিতি যে সেটা আরও বাড়াবে, তা আর বলার অপেক্ষা রাখে না। মেসির অভিনয় করা অংশটুকু মুক্তি পাবে ২০২৩ সালে।  

ইতোমধ্যেই মেসির উপস্থিতিকে কেন্দ্র করে প্রমোশনও শুরু করেছে প্রযোজনা প্রতিষ্ঠানটি। শ্যুটিং সেটে মেসির বিভিন্ন ভিডিও ক্লিপ শেয়ার করছে তারা।  

প্রযোজক গুস্তাভো বারমুডেজ বলেছেন, ‘আপনি কীভাবে সেরাভাবে দ্বিতীয় সিজন শুরু করতে পারতেন? আমার জন্য এই মানুষটাকে দিয়ে। ’ মেসিকে নিজের প্রযোজনা করা কাজে আনতে পেরেও ভীষণ খুশি তিনি।  

আর্জেন্টিনার বুয়েন্স আইরেসসহ বিভিন্ন জায়গায় শ্যুটিং করা হয়েছে টিভি সিরিজটি। মেসির অংশটুকু করা হয়েছে প্যারিসে। বার্সেলোনা ছেড়ে পিএসজিতে পাড়ি জমানোর পর এখানেই থাকছেন তিনি।


আরো পড়ুন