শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
মাগুয়েরকে চায় বার্সেলোনা, প্রস্তাব ফিরিয়ে দিল ইউনাইটেড
২৭ জুন, ২০২২ ১৪:৩১:০৯
প্রিন্টঅ-অ+


অনেকদিন আগেই শোনা গিয়েছিল, ফ্রেংকি ডি ইয়ংকে দলে ভেড়াতে বার্সেলোনাকে দেওয়া প্রস্তাবে হ্যারি মাগুয়েরকেও গছিয়ে দিতে চেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। পরে অবশ্য সেই ‘গুজবের’ আর ডালপালা গজায়নি। তবে এবার ইংলিশ সংবাদমাধ্যম সান দিয়েছে সেটার একেবারে বিপরীত খবর। ম্যানচেস্টার ইউনাইটেড নয়, বরং বার্সেলোনাই নাকি ডি ইয়ংয়ের চুক্তির অংশ হিসেবে মাগুয়েরকে চেয়েছিল।

ম্যানচেস্টার ইউনাইটেড অবশ্য ৮০ মিলিয়ন পাউন্ড খরচায় লেস্টার সিটি থেকে দলে টানা ডিফেন্ডারকে এখনই ছাড়তে রাজি নয়। সেজন্য বার্সার এই প্রস্তাব ফিরিয়ে দিয়েছে তারা। ব্রিটিশ সংবাদমাধ্যমের খবর, মাগুয়েরের সঙ্গে কাজ করতে আগ্রহী নতুন কোচ এরিক টেন হাগ।

সাম্প্রতিক মৌসুমগুলোতে ম্যান ইউনাইটেড সমর্থকদের চক্ষুশূল হয়ে উঠেছেন মাগুয়ের। রক্ষণের প্রাণকেন্দ্রে তার ভুলগুলো দলকে যেমন ভোগাচ্ছে তেমনি তার আত্মবিশ্বাসও ভেঙেচুরে দিয়েছে। নতুন কোচের অধীনে নতুন শুরুর প্রত্যাশায় এখন দিন গুনছেন তিনি।

এদিকে ডি ইয়ংকে দলে ভেড়াতে এখনো বার্সেলোনার সঙ্গে আলোচনা চালিয়ে যাচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেড। ডাচ মিডফিল্ডারকে দলে টানতে ইউনাইটেডের ৬৯ মিলিয়ন পাউন্ড খরচ করতে হবে।


আরো পড়ুন