শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
মেসির অভাব মুছে দিতে বার্সায় লেভান্ডভস্কি
১৬ জুলাই, ২০২২ ১৫:২৫:০০
প্রিন্টঅ-অ+


লিওনেল মেসির জন্য এখনো মন কাঁদে বার্সেলোনা সমর্থকদের। ঘরের ছেলেকে হারানোর শোক সামলে উঠা সহজ নয়। তারওপর বার্সা তো এখন পথ হারানো এক ক্লাব। আসছে মৌসুমে মাঠে নামার আগেই সুখবর পেয়ে গেল কাতালান ক্লাবটি। মেসি যাওয়ার পর যে শূণ্যতা তৈরি হয়েছিল সেটি মুছে দিতে তারা পেয়ে গেল আরেক মহাতারকা। বার্সায় নাম লেখাচ্ছেন পোলিশ স্ট্রাইকার রবার্ট লেভান্ডভস্কি।

বায়ার্ন মিউনিখ থেকে বার্সেলোনায় নাম লেখাচ্ছেন তিনি। সব ঠিক থাকলে তিন বছরের চুক্তিতে মেসির সাবেক ক্লাবে আসছেন দুবারের ফিফা বর্ষসেরা এই স্ট্রাইকার। বার্সেলোনার চূড়ান্ত প্রস্তাব গ্রহণ করেছে বায়ার্ন। এখন শুধু অফিসিয়ালি যোগ দেওয়াটা বাকি!

লেভান্ডভস্কির মতো একজন গোল স্কোরের অপেক্ষাতেই ছিল বার্সা। কারণ মেসি যাওয়ার পর সিজনে ৪০ গোল হারিয়েছে দলটি। স্কোরার নেই। সেটা তার কাছ থেকে পাবে বলেই বিশ্বাস কাতালান ক্লাবটির কর্তাদের। বায়ার্নের সঙ্গে এক বছর চুক্তি বাকি ছিল লেভান্ডভস্কির। এ কারণে অন্তত পাঁচ কোটি ইউরো না পেলে বিক্রি করা হবে না-এমনটা জানিয়ে দেয় জার্মান জায়ান্টরা।

শুক্রবার জানা যায়, বায়ার্নের দাবির পুরো অর্থই দেবে বার্সেলোনা। দলবদল ফি বাবদ সাড়ে চার কোটি ইউরো আর বিভিন্ন বোনাস বাবদ আরও ৫০ লাখ ইউরো। অবশ্য শুধু বার্সাই নয়, চেলসি ও পিএসজিও দলে টানতে চেয়েছিল ৩৩ বছর বয়সী লেভান্ডভস্কিকে। কিন্তু শেষ অব্দি নাম লেখাচ্ছেন বার্সেলোনাতে। এবার যদি হাসি ফুটে কাতালান ক্লাবটির ভক্তদের মুখে!


আরো পড়ুন