শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
আফিফ-নাসুমকে নিয়ে দেশে ফিরলেন রিয়াদ
২১ জুলাই, ২০২২ ১৩:২৩:৩৮
প্রিন্টঅ-অ+


মাহমুদউল্লাহ রিয়াদের টি-টোয়েন্টি অধিনায়কত্ব কি থাকবে? এমন প্রশ্নে সরগরম ক্রিকেট পাড়া। শোনা যাচ্ছে তার সঙ্গে বৈঠকে বসবেন বোর্ড কর্তারা।

কিন্তু রিয়াদ এতদিন দেশেই ছিলেন না।  

ওয়েস্ট ইন্ডিজ সফর শেষে বৃহস্পতিবার (২১ জুলাই) দেশে ফিরেছেন তিনি। বুধবার এসেছিল ওয়ানডে দলের প্রথম বহর। আজ দ্বিতীয় দফায় বাকিদের ফেরার কথা থাকলেও ফিরেছেন মাত্র তিনজন। যেখানে মাহমুদউল্লাহ রিয়াদের সঙ্গী হয়েছেন আফিফ হোসেন ও নাসুম আহমেদ। সিলেট হয়ে বাংলাদেশ বিমানের ফ্লাইটে দেশে ফেরেন তারা।

নাসুম সিলেটে নেমে গেছেন। আফিফ ও মাহমুদউল্লাহ এসেছেন হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে। এর আগে গতকাল ফেরেন মেহেদী হাসান মিরাজ ও তাসকিন আহমেদ। ছুটি কাটাতে লন্ডনে আছেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল।

বিদেশি কোচিং স্টাফ সদস্যদের বড় অংশ ওয়েস্ট ইন্ডিজ থেকে সরাসরি নিজ দেশে ছুটিতে গেছেন। হেড কোচ রাসেল ডমিঙ্গো, পেস বোলিং কোচ অ্যালান ডোনাল্ড দক্ষিণ আফ্রিকা থেকে সরাসরি জিম্বাবুয়েতে জাতীয় দলের সঙ্গে যোগ দেবেন। সিডন্স যাবেন অস্ট্রেলিয়ায়, তিনিও জিম্বাবুয়েতে যোগ দেবেন।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজে হারের পর তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজেও ২-০ ব্যবধানে হারে মাহমুদউল্লাহ রিয়াদের দল। তবে ওয়ানডে ফরম্যাটে স্বাগতিকদের হোয়াইট ওয়াশ করে বাংলাদেশ



amar barta /john


আরো পড়ুন